নওগাঁয় বাস চাপায় বাবা-ছেলে নিহত

  23-07-2017 08:14PM

পিএনএস ডেস্ক : নওগাঁর মহাদেবপুর উপজেলার নওহাটা মোড় মোড় নামক স্থানে যাত্রীবাহী বাসের চাপায় বাবা-ছেলে নিহত হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় ওই শিশুর মা আহত হয়েছেন।

মহাদেবপুরের নওহাটা পুলিশ ফাঁড়ির এসআই শামিম হোসেন জানান, মোটর সাইকেলযোগে শিশু সন্তান আবদুল্লাহ (৭) সহ স্বামী-স্ত্রী ঘটনাস্থলে পৌঁছালে নওগাঁ থেকে ফেরিঘাটগামী সৌদিয়া পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস মোটর সাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী শিশুটির মর্মান্তিক মৃত্যু হয়।

আর ওই নিহত শিশুটির বাবা-মা আহত হলে তাদেরকে উদ্ধার করে প্রথমে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাদের অবস্থার অবনতি হলে পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টায় নিহত শিশুর বাবা সাইফুল ইসলামও (৩৮) মারা যান।

নিহতদের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের পাঠানপাড়া এলাকায়। তিনি আরো জানান, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশ উদ্ধার করে ফাঁড়িতে নেয়া হয়েছে। আর ঘাতক যাত্রীবাহী বাসটি পালিয়ে গেছে। তবে বাসের নাম ও নাম্বার পাওয়া গেছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন