কাপাসিয়ায় কৃষকলীগ নেতা চার দিন যাবত নিখোঁজ

  25-07-2017 09:25PM

পিএনএস, কাপাসিয়া,প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়া উপজেলা কৃষকলীগ নেতা ও সার ডিলার আব্দুস সাহিদ (৫৬) গত চার দিন যাবত নিখোঁজ রয়েছেন। এ মর্মে তার পুত্র আরিফ হোসেন বাদী হয়ে গত শনিবার কাপাসিয়া থানায় সাধারণ ডায়রী (নং- ৯৭১ ) করেছেন।

জানা যায়, উপজেলার সোহাগপুর গ্রামের বাসিন্দা ও স্থানীয় সোহাগপুর বাজারের সার ব্যবসায়ী কৃষকলীগ নেতা আব্দুস সাহিদ গত ২০ জুলাই সকালে কাপাসিয়া বাজারে কাজ আছে বলে টিভিএস মোটরসাইকেল সহ বাড়ি হতে বের হয়ে আর ফিরে আসেনি। বাড়ির লোকজন তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭৪৫১০৭৬৮৭ ও ০১৯৪০১৯৪০৯৬ তে বিকাল ও সন্ধ্যায় কথা বলেছেন। রাত পৌনে নয়টায় তার সাথে শেষবারের মত কথা হয়েছে।

রাত ৯টায় বার বার ফোন করে আর তার সাথে যোগাযোগ করা যায়নি। পরে রাতেই সিংহশ্রী দারোগাবাড়ি মোড়ে পেট্রোল-ডিজেলের দোকানদার মোঃ ফারুক নিখোঁজ আব্দুস সাহিদের পুত্র আশরাফুল আলমকে ফোন করে জানায় তার দোকানে দুপুর ১২টার দিকে মোটরসাইকেলটি রেখে গেছেন।

আব্দুস সাহিদের গায়ের রং শ্যামলা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট-৭ ইঞ্চি, মাঝারী গড়ন, মাথার চুল, চাপদাঁড়ি ও গোঁফ আধাপাকা। পরনে হালকা নীল রংয়ের ফতোয়া এবং কালো রংয়ের ফুলপ্যান্ট ছিল। কোন স্বহৃদয়বান ব্যক্তি তার খোঁজ পেলে ০১৭৪৯৭৫৫৭৪০ নাম্বারে জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে বিশেষ ভাবে অনুরোধ করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন