রংপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক নিহত

  25-07-2017 09:53PM

পিএনএস : রংপুরে সড়ক দুর্ঘটনায় আশিকুর রহমান তালুকদার রবি (৪২) নামে স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলের দিকে রংপুর-পার্বতীপুর সড়কের বদরগঞ্জ উপজেলার খোলাহাটি চুতরিরমোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

রবি রংপুর থেকে প্রকাশিত দৈনিক অর্জন পত্রিকার বার্তা সম্পাদক ছিলেন। সে রংপুর মহানগরের পূর্ব শালবন এলাকার সাবেক পুলিশ কর্মকর্তা আবদুল মতিনের ছেলে। রবির সঙ্গে থাকা মোটরসাইকেল আরোহী আনোয়ার হোসেন নামে (৪৫) অপর একজন গুরুতর আহত হন।

জানা যায়, বিকেলের দিকে সাংবাদিক রবি ব্যক্তিগত কাজে মোটরসাইকেল যোগে রংপুর থেকে পার্বতীপুর যাচ্ছিলেন। এ সময় তার সঙ্গে ছিলেন আনোয়ার হোসেন নামে এক ব্যক্তি। পথিমধ্যে ওই সড়কের খোলাহাটি এলাকার পৌঁছলে একটি যানবাহন তাদের ধাক্কা দেয়।

এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন রবি। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। গুরুতর আহত আনোয়ার হোসেনকে স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মিশনারী হাসপাতালে ভর্তি করে। এখনও আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন তিনি।

বদরগঞ্জ থানার ওসি আখতারুজ্জামান প্রধান বলেন, ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তদন্ত করে দুর্ঘটনার কারণ জানার চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন