সরাইল থানা কমপ্লেক্স উদ্বোধন করলেন স্বরাষ্ট্র মন্ত্রী

  25-07-2017 11:46PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার (২৫জুলাই) বিকালে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি। বিকাল সাড়ে ৩টায় স্বরাষ্ট্র মন্ত্রী সরাইল থানা চত্বরে প্রবেশ করেন।

এ সময় সরাইল থানা পুলিশের পক্ষ থেকে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে গার্ড অব অনার দেওয়া হয়। পরে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে মন্ত্রী বলেন আগামী সংসদ নির্বাচন যথাসময়ে শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে।

সাইবার অপরাধীদের ধরার জন্য পুলিশের একটি নতুন ইউনিট গঠন করা হয়েছে। ইতিমধ্যে তারা মাঠে কাজ করছেন। পুলিশের এই ইউনিটকে আরো শক্তিশালী করা হবে।

এসময় উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি উবায়দুল মোকতাদির চেীধুরী এমপি,ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতিয় পাটীর আহবায়ক ব্রাহ্মণবাড়িয়া-২ নির্বাচনী এলাকার সংসদ সদস্য এডভোকেট জিয়াউল হক মৃধা, মহিলা এমপি ফজিলাতুন্নেছা বাপ্পি, চট্রগ্রাম রেঞ্জের ডি আইজি এস এম মনির উজ্জামান বিপিএম,পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আব্দুর রহমান, সরাইল উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন, সরাইল উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট নাজমুল হোসেন, যুগ্ম আহ্বায়ক উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ,আওয়ামীলীগ নেতা ফরহাদ রহমান মাক্কি, জেলা জাতীয় পাটির সহ সভাপতি রহমত হোসেন, মোঃহুমায়ন কবির, এমদাদুল হক ছালেক, এডভোকেট আব্দুর রাশেদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর, র‌্যাব-১৪ ও বিজিবি সরাইল রিজিওনের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সরাইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন দলের রাজনৈতিক নেতৃবৃন্দ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন ।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন