লক্ষ্মীপুরে আন্তর্জাতিক মাদক প্রতিরোধ দিবস পালিত

  26-07-2017 02:10PM




পিএনএস, লক্ষ্মীপুর: শিশু ও যুবকদের প্রতি মনোযোগ দেওয়াই, তাদের নিরাপদে বেড়ে উঠার প্রথম পদক্ষেপ এমন প্রতিপাদ্যকে নিয়ে আজ (২৬ জুলাই) বুধবার মাদক দ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে র্যা লি আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকালে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র্যা লি শুরু হয়ে গুরুত্বপুর্ন সড়ক প্রদক্ষিন শেষে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে গিয়ে শেষ হয়। পরে কালেক্টরেট ভবন প্রাঙ্গনে আলোচনা সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উদ্যোগে র্যা লি এবং আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মীর শওকত হোসেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ মুর্শিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বাণ চাকমা, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা তথ্য অফিসার আবদুল্লাহ আল মামুন। অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মো. নজীব আলী।

আলোচনা সভা শেষে মাদক প্রতিরোধ দিবস উপলক্ষে রচনা প্রতিযোগীতায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন