সখীপুরে দাঁ দিয়ে কুপিয়ে বিধবাকে খুন

  26-07-2017 06:23PM

পিএনএস, সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের সখীপুরে ঘরের ভেতর দাঁ দিয়ে কুপিয়ে রওশনারা বেগম (৫৫) নামের এক বিধবা নারীকে হত্যা করেছে দূবৃত্তরা। ঘটনার একদিন পর মঙ্গলবার রাত ১০টার দিকে উপজেলার কালিয়া ইউনিয়নের ছোটচওনা গ্রামের পাইনার বাঈদপাড়া এলাকা থেকে ওই বিধবার লাশ ও হত্যাকান্ডে ব্যবহৃত দাঁ উদ্ধার করেছে সখীপুর থানা পুলিশ।

নিহত রওশনারা বেগম ওই গ্রামের মৃত আব্দুল আলীর স্ত্রী। এ ঘটনায় বুধবার সকালে নিহতের ভাই আবদুল লতিফ বাদী হয়ে অজ্ঞাতদের নামে সখীপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুই সন্তানের জননী রওশনারা বেগম স্বামী মারা যাওয়ার পর থেকে ওই বাড়িতে একাকী থাকতেন। মেয়েকে বিয়ে দিয়েছেন। ছোট ছেলেও বিয়ে করে ব্যবসায়ীক কাজে সখীপুর পৌরসভায় বাসায় থাকেন। মঙ্গলবার সারাদিন প্রতিবেশীরা রওশনারাকে দেখতে না পেয়ে তাঁর খোঁজে রাত ৯ টার দিকে নিয়ে বাড়িতে গিয়ে ঘরের দরজা তালবদ্ধ দেখতে পায়। পরে মোবাইল ফোনে কল করলে ঘরের ভেতরে ফোন বেজে ওঠে।

এ সময় প্রতিবেশীরা তালাবদ্ধ ঘরের দরজার ফাঁকা দিয়ে টর্চলাইটের আলোতে রক্তাক্ত অবস্থায় ওই মহিলাকে মেঝেতে পড়ে থাকতে দেখে তাঁর সন্তানদের খবর দেয়। এ ঘটনা পুলিশকে জানালে ওই রাতেই রওশনারার লাশ ও হত্যাকা-ে ব্যবহৃত দাঁ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের মেয়ে রমেচা বেগম তাঁর মায়ের হত্যাকারীর বিচার দাবি জানান। সখীপুর থানার ওসি (তদন্ত) মো. আলমগীর আশরাফ বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। খুনিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন