অনৈতিক সম্পর্কের দায়ে প্রধান শিক্ষক অবরুদ্ধ; সাময়িক বরখাস্থ

  26-07-2017 09:58PM

পিএনএস, লালমনিরহাট প্রতিনিধি : বিদ্যালয়ের সহকারী শিক্ষিকার সাথে অনৈতিক সম্পর্কের দায়ে দিনভর কক্ষে অবরুদ্ধ করে রাখা হয় প্রধান শিক্ষক গোলাম রব্বানীকে। পরে ওই বিদ্যালয়ের সভাপতি মাহবুবুজ্জামান আহমেদ ঘটনাস্থলে দুই শিক্ষককে সাময়িক বরখাস্ত করে ও ঘটনাটি সুষ্ঠ তদন্তের জন্য একটি ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করে দিলে পরিস্থিতি নিয়ন্ত্রেনে আসে। এসময় প্রধান শিক্ষক গোলাম রব্বানীর সাথে সাংবাদিকররা কথা বলতে চাইলে। প্রধান শিক্ষকের ব্যাক্তিগত লোকজন সাংবাদিকের ক্যামেরা কেড়ে নেয় ও সাংবাদিকদের লাঞ্চিত করে।

ঘটনাটি ঘটেছে বুধবার লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার হাজরানীয়া উচ্চ বিদ্যালয়ে। নাম প্রকাশে অনেচ্ছুক অনেকে জানান, হাজরানীয়া উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক গোলাম রব্বানী একজন খারাপ চরিত্রের মানুষ। সে ওই বিদ্যালয়ের এক সহকারী শিক্ষিকার সাথে অনেক দিন ধরে অনৈতিক কাজ করে আসছে। এ নিয়ে অনেকবার শালিস বৈঠক হয়েছে। প্রায় বিদ্যালয়ের বার্থ রুমে ওই দুই শিক্ষককে আপত্তিকর অবস্থায় ধরে ফেলেন শিক্ষার্থী ও শিক্ষকরা। শুধু তাই নয় ওই শিক্ষকের ইভটিজিংয়ের কারণে বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দিয়েছে অনেক ছাত্রী। তাই আজ বিচারের দাবিতে প্রধান শিক্ষক গোলাম রব্বানী অবরুদ্ধ করা হয়েছে। পরে বিদ্যালয় সভাপতি এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে।

অভিভাবক আব্দুল মান্নান ও লেবু খা জানান, ছাত্রীরা প্রধান শিক্ষকের কাছে নিরাপদ নয়। তাই মেয়েদের বিদ্যালয়ে পাঠানো বন্ধ করে দিয়েছেন তারা। তারাও প্রধান শিক্ষকের শাস্তিসহ অপসরন দাবি করেন। এ বিষয়ে কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও হাজরানীয়া উচ্চ বিদ্যালয়ে সভাপতি মাহবুবুজ্জামান আহমেদ ঘটনাস্থলে সাংবাদিকদের বলেন, এই দুই শিক্ষক দোষী। তাই তাদেরকে সাময়িক বরখাস্থ করা হয়েছে। ঘটনাটি সুষ্ঠ তদন্তের জন্য ৫ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন