ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যার অভিযোগ

  27-07-2017 12:23PM




পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের লক্ষীপুর গ্রামে শারমিন বেগম (১৪) নামে এক স্কুল ছাত্রীকে গলায় গামছা পেচিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে এ ঘটনা ঘটে।

সংবাদ পেয়ে পুলিশ সকাল ১০টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠায়। শারমিন বেগম সিংহগ্রাম বিজয়লক্ষী স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্রী ও লক্ষীপুর গ্রামের তাউস মিয়ার মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত শারমিনের পিতা-মাতা সকালে বাড়ি থেকে প্রতিপক্ষের দায়ের করা ৭ধারা মামলার হাজিরা দিতে ব্রাহ্মণবাড়িয়া চলে যায়। কিছুক্ষণ পরে নিহত শারমিন ছোট বোনকে স্কুলে পাঠিয়ে নিজে বিদ্যালয়ে যাওয়ার প্রস্তুতি নেয়ার সময় নির্জন বাড়িতে একা পেয়ে তার গলায় গামছা পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে বলে শারমিনের পিতা-মাতার অভিযোগ।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবু জাফর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,নিহতের গলায় গামছা পেচিয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে ধারণা করা হচ্ছে। তার শরীরে আঘাতের চিন্হ রয়েছে। ময়না তদন্ত রির্পোট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ বিষয়ে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন