রংপুরে সুন্দর নগরী উপহার দিতে চান রসিক মেয়র প্রার্থীরা

  

পিএনএস : শনিবার রংপুর চেম্বার হলে সুজন আয়োজিত নাগরিক সংলাপ অনুষ্ঠানে একটি সুন্দর নগরী গড়ার স্বপ্নের কথা ব্যক্ত করেন মেয়র প্রার্থীরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

সুজন রংপুর জেলা সভাপতি মুক্তিযোদ্ধা আকবর হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠানে আসন্ন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থীগণের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা, বিএনপির কাওছার জামান বাবলা, আওয়ামী লীগের রাশেক রহমান, চৌধুরী খালেকুজ্জামান, এ্যাড. ইলিয়াছ আহমেদ, তুষার কান্তি মন্ডল, আবুল কাশেম, রেজাউল ইসলাম মিলন, এ্যাড. রথীশ চন্দ্র ভৌমিক ও এ.কে.এম আব্দুর রউফ মানিক। সুধীজনের মধ্যে বক্তব্য দেন ড. তুহিন ওয়াদুদ, ইরা হক, দিলারা হোসেন দুলালী, ড. শাহ সুলতান তালুকদার, রাজেশ দে, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার, সুজনের উপদেষ্টা ড. সরিফা সালোয়া ডিনা প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অবাধ, সুষ্ঠ, নিরপেক্ষ, অর্থবহ নির্বাচন অনুষ্ঠানের লিখিত রূপরেখা উপস্থপন করেন সুজন জেলা সম্পাদক সাংবাদিক আফতাব হোসেন। প্রমুখ। প্রধান অতিথি বলেন যে, সিটি কর্পোরেশন নির্বাচন সামনে রেখে সুজনের এই নাগরিক সংলাপ থেকে অনেক গুরুত্বপূর্ণ বক্তব্য উপস্থাপিত হয়েছে। এগুলো আমলে নিয়ে এগিয়ে যেতে পারলে কেবল একটি সুন্দর নির্বাচন অনুষ্ঠান নয়, ভবিষতের জন্য একটি পরিকল্পিত সুন্দর নগরী গড়ে তোলা সম্ভব।

অনুষ্ঠানে অন্যতম রসিক মেয়র প্রার্থী রাশেক রহমানের পৃষ্ঠপোষকতায় স্থপতি মঞ্জুরুল কাদের নির্মিত ভবিষতের পরিবেশ বান্ধব রংপুর নগরীর তথ্যচিত্র পরিবেশন করা হয়। এতে বলা হয় এমন এক সময় আসবে যখন দক্ষিণাঞ্চলের অনেক এলাকা বসবাসের অযোগ্য হয়ে পড়বে এবং রংপুর হয়ে উঠবে একটি গুরুত্বপূর্ণ মহানগরী।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech