কচুয়ায় এনবিআরের সাবেক চেয়ারম্যানের শোক দিবসের কর্মসূচি পালিত

  15-08-2017 09:40PM

পিএনএস, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি : আগামী জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এনবিআরের সাবেক চেয়ারম্যান গোলাম হোসেনের পক্ষ থেকে জাতীয় শোক দিবসে ব্যাপক কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার হাশিমপুরে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। সকালে হাশিমপুর মসজিদে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও ১৫ আগস্টে নিহতদের স্মরনে কোরআন খতম ,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া মুনাজাত শেষে কচুয়া -মাধাইয়া সড়কে একটি শোক র্যালী বের হয়। তাছাড়া স্থানীয় নেতা কর্মী ও এতিমদের নিয়ে গনভোজের আয়োজন করা হয়।

জাতির জনকের ৪২ তম শাহদাত বার্ষির্কী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহদাত মিয়ার সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মঞ্জুর আহমেদ সুজনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সচিব ও এনবিআরের চেয়ারম্যান মো: গোলাম হোসেন। এ সময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শ অনুসরন করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে সুখী সমৃদ্বশালী দেশ হিসাবে গড়ে তুলতে সবাইকে এক হয়ে কাজ করতে হবে। আগস্ট মাসের শোককে শক্তিতে পরিনত করে আধুনিক বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তিনি আরো বলেন আমি সমাজ কর্ম করে রাজনীতিতে এসেছি ।আমি ১৯৮২ সাল থেকে সমাজকর্মী হিসাবে মানুষের কল্যানে কাজ করে আসছি।

সভায় বক্তব্য রাখেন সাচার ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোখলেছুর রহমান ,সদস্য আলী আজ্জম সরকার,জসিম উদ্দিন সরকার যুবলীগ নেতা দেওয়ান জাহাঙ্গীর ,জামাল হোসেন পাথৈর ইউনিয়নের লিটন ও মামুন চৌধুরী,বিতারা ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মনু মিয়া,আওয়ামীলীগ নেতা মির্জা আলমগীর ,গোলাম মোস্তফা, পূর্ব সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা বাবুল সর্দার ,পশ্চিম সহদেবপুর ইউনিয়নের মো: শাহীন কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আ: রব মোল্লা,কাদলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হোসেন মোল্লা,আওয়ামী লীগ নেতা জাকির মেম্বার,কড়ইয়া ইউনিযনের উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সহসভাপতি আলমগীর পাটওয়ারী,যুবলীগ নেতা মোস্তফা কামাল,গোহট উত্তর ইউনিয়ন স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আলী আকবর মেম্বার,যুবলীগ সভাপতি মনির হোসেন,মহিলা নেত্রী শামীমা বেগম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম, ,গোহট দক্ষিন ইউনিয়ন ইউনিয়ন যুবলীগের সহসভাপতি এমরান হোসেন,যুবলীগ নেতা মনতাজ হোসেন,আশ্রাফপুর ইউনিয়নের জিয়াউর রহমান,পৌরসভার সিনিয়র সহসভাপতি আলী আক্কাছ ,চপই শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি আহসান ও যুবলীগ নেতা হেমায়েত হোসেন প্রমূখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন