ছাত্রলীগের পাঁচজনকে বহিষ্কার : শোক দিবসে সংঘর্ষ

  16-08-2017 04:13PM

পিএনএস, শরীয়তপুর প্রতিনিধি : শোক দিবসে শরীয়তপুর সরকারি কলেজে আসনে বসা নিয়ে নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছাত্রলীগের পাঁচজনকে বহিষ্কার ও দুইজকে কারণ দর্শানোর (শোকজ) নোটিশ দেয়া হয়েছে। শোকজপ্রাপ্ত দুইজন আগামী ৪৮ ঘণ্টার মধ্যে যথাযথ কারণ দর্শাতে না পারলে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানা গেছে।

শরীয়তপুর সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সগীর হাওলাদার, শরীয়তপুর সরকারি কলেজ শাখা ছাত্রীগের সদস্য রাজীব দেওয়ান, জাহিদ হাসান বাপ্পি, অনিক মাদবর, কর্মী রাসেল সরদারকে বহিষ্কারের নোটিশ দেয়া হয়েছে।

মঙ্গলবার রাতে বাংলাদেশ ছাত্রলীগের সাভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইনের স্বাক্ষরিত পৃথক এ দুটি নোটিশ দেয়া হয়।

এছাড়া আগামী ৪৮ ঘণ্টার মধ্যে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মহসিন মাদবরকে কারণ দর্শানোর এবং জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়ালকে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শরীয়তপুর সরকারি কলেজে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে আসনে বসা নিয়ে জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. মহসিন মাদবর এবং যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন টিপু কোতোয়ালের নেতাকর্মীদের সঙ্গে তর্কবিতর্ক হয়।

পরে কলেজের ক্যাম্পাসে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পালং মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পক্ষকে নিয়ন্ত্রণ করে। আহত সোহান হাওলাদাকে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন