‘বঙ্গবন্ধু মানুষকে প্রতিকূল পরিবেশে বাঁচার সাহস জুগিয়েছিলেন’

  16-08-2017 07:44PM

পিএনএস ডেস্ক : ১৫ আগস্ট জাতির জন্য একটি শোকাবহ দিন। এই দিনের চেতনা বুকে ধারণ করে বঙ্গবন্ধুর আদর্শ লালন করে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।

বঙ্গবন্ধুর দর্শন ছিল দেশকে উন্নত দেশের মতো গড়ে তোলা। বঙ্গবন্ধু মানুষকে সকল প্রতিকূল পরিবেশে বাঁচার মত সাহস জুগিয়েছিলেন। আজ চিরিরবন্দরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে দেশের ও মানুষের কল্যানে সকলকে ঝাঁপিয়ে পড়তে হবে। সকল প্রকার বিপদে জনগণের পাশে দাঁড়াতে হবে।

এছাড়াও প্রধান অতিথি উপজেলার ফতেজংপুর,আব্দুলপুর,সাইতাড়া, তেঁতুলিয়া ইউনিয়নসহ ৬টি স্থানে বন্যার্ত ও বন্যায় ক্ষতিগ্রস্থ ৫ সহস্রাধিক ব্যাক্তির মাঝে ত্রাণ বিতরণ করেন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী, সহকারী কমিশনার (ভূমি) মো. মাশফাকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মনজুরুল হক, অফিসার ইনচার্জ হারেসুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিমদ্দিন গোলাপ প্রমুখ বক্তব্য রাখেন।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন