পাইকগাছায় রাতে আ.লীগ নেতার গাড়ী বহরে ব্যারিকেট

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় রাতে সড়কে ব্যারিকেড দিয়ে আ.লীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডলের গাড়ী বহর গতিরোধ করার চেষ্টা করা হয়েছে।

মঙ্গলবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে শোক দিবসের কর্মসূচি পালন শেষে বাড়ি ফেরার পথে গড়ইখালী-আলমতলা সড়কে দুষ্কৃতীকারীরা গাছের গুড়ি ফেলে গতিরোধ করে। আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক প্রেম কুমার মন্ডল জানান, মঙ্গলবার দিনভর দলীয় নেতাকর্মী নিয়ে খড়িয়া, গড়ইখালী, মৌখালী, ধামরাইল ও কাঁটাখালী সহ এলাকার বিভিন্ন শোক দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ করি। শোক দিবসের কর্মসূচি শেষে রাতে স্মরণখালী এলাকায় একটি নৈশভোজ অনুষ্ঠানে যোগ দেই। পরে ১০/১৫ জন দলীয় নেতাকর্মী নিয়ে গাড়ীযোগে রাত সাড়ে ১২টার দিকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওনা হই।

আলমতলা-গড়ইখালী সড়কের বাইনতলা ও আলমতলা মধ্যবর্তি ওয়াপদার রাস্তার উপর যাওয়ার পরে দেখি ১শ মিটার পর পর সড়কের ৫/৬ জায়গায় বাবলা গাছ, বাঁশ, কুঞ্চি, গাছের গুড়ি ও ইট দিয়ে ব্যারিকেড দেওয়া। পরে দলীয় লোকজন ব্যারিকেড সরানোর মাধ্যমে রাস্তা পরিস্কার করে আমরা বাড়িতে পৌঁছায়। এ ধরণের ঘটনা কারা করতে পারে এমন প্রশ্নের জবাবে প্রেম কুমার বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে দুষ্কৃতীকারীরা আমাকে টার্গেট করেই এ কাজ করেছে। কারণ আমি যাওয়ার ১০/১৫ মিনিট আগেও মটর সাইকেল যেতে দেখেছি। বিষয়টি বুধবার সকালে থানা পুলিশকে অবহিত করা হয় বলে তিনি জানান।

এ প্রসঙ্গে ওসি আমিনুল ইসলাম বিপ্লব জানান, ইঞ্জিনিয়ার প্রেম কুমার কোথায় অবস্থান করছিলেন তা তিনি আগে থেকেই পুলিশকে অবহিত করেনি। বিষয়টি তিনি ঘটনার পরের দিন সকালে মুঠোফোনে জানিয়েছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে থানা পুলিশের এ কর্মকর্তা জানিয়েছেন। উপজেলা আ.লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী জানান, ঘটনা আমি বুধবার দুপুরে শুনেছি। শোক দিবস কর্মসূচি ব্যাহত করার অংশ হিসাবে স্বাধীনতা বিরোধী চক্র বা গোষ্ঠি এ কাজ করতে পারে বলে ধারণা করছি।

আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। পাশাপাশি প্রশাসনের প্রতি আহ্বান করবো সুষ্ঠ তদন্ত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে এর বিহীত ব্যবস্থা করবেন। উল্লেখ্য, খুলনা-৬ পাইকগাছা-কয়রা থেকে আগামী সংসদ নির্বাচনে দলীয় সম্ভাব্য প্রার্থী হিসাবে কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার প্রেম কুমার দীর্ঘদিন এলাকায় কাজ করছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech