ভারত থেকে গরু আনতে গিয়ে নদীতে নিখোঁজ যুবক

  17-08-2017 01:51PM


পিএনএস, লালমনিরহাট: ভারত থেকে বাংলাদেশে গরু আনতে গিয়ে সাজু মিয়া (১৮) নামে এক যুবক নদীতে তলিয়ে গেছে। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। তবে তাকে খুজতে অভিযান চালচ্ছে স্থানীয় লোকজন ও বিজিবি।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভোরে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার দূর্গাপুর ইউনিয়নের গিরিধারী নদীতে।

নিখোঁজ যুবক সাজু দূর্গাপুর ইউনিয়নের নামাটারি গ্রামের মোক্তার আলীর ছেলে। সে একজন রাখাল। ভারত থেকে বাংলাদেশে গরু পারাপার করে।

নিখোঁজ সাজুর বড় চাচা হাজী জহুরুল হক জানান, বৃহস্পতিবার ভোরে ভারত থেকে গরু আনার সময় প্রবল শ্রোতে সে তলিয়ে সাজু মিয়া। এখন পর্যন্ত তার কোন সন্ধান পাওয়া যায়নি। এ বিষয়ে আমরা স্থানীয় বিজিবি ক্যাম্পে জানানো হয়েছে।

দূর্গাপুর বিজিবি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার সাইফুল ইসলাম জানান, বৃহস্পতিবার ভোরে আদিতমারী উপজেলার দূর্গাপুর সীমান্ত সংলগ্ন ৮২৫ নং মূল পিলারের ১০নং সাব পিলারের গিরিধারী নদী দিয়ে ভারত থেকে বাংলাদেশে গরু আনার সময় পানির প্রবল শ্রোতে তলিয়ে যায় সাজু মিয়া। ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) সাথে কথা বলে আজ সকাল থেকে তাকে খোঁজা হচ্ছে।

এ বিষয়ে লালমনিরহাট ১৫ বিজিবি অধিনায়ক লে. কর্ণেল গোলাম মোর্শেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যেহেতু নদীর নো ম্যান্স ল্যান্ডে ডুবে গেছে তাই বিএসএফকে জানানো হয়েছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন