বরিশালে শালিসে রাজি না হওয়ায় বিধবা’র বিষপান

  

পিএনএস, বরিশাল প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জে শালিস করতে রাজি না হওয়ায় চেয়ারম্যানের সামনে বিষপান করে এক বিধবা নারী আত্মহননের চেষ্টা চালিয়েছে। বুধবার বিকেলে কলসকাঠী ইউনিয়ন পরিষদে বসে এ ঘটনা ঘটার পরে সন্ধ্যায় ওই নারীকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আত্মহননের চেষ্টাকারী ববিতা মুখার্জী নামে ওই নারী কলসকাঠী জমিদার বাড়ির রাধা গোবিন্দ জিউর মন্দির এলাকার প্রয়াত গৌতম মুখার্জীর (বাবুলাল) স্ত্রী।

জমি নিয়ে মন্দির কমিটির সাথে বিরোধ রয়েছে। যার দরুন আদালত ও এ্যাসিল্যান্ড অফিসে মামলাও চলছে ববিতা মুখার্জীর। বিষয়টি নিশ্চিত করে ইউনিয়ন চেয়ারম্যান আবদুর রাজ্জাক তালুকদার বলেন, যখন ঘটনা ঘটে তখন পরিষদে বসে আমি লিখছিলাম। ববিতা নামের ওই নারী আমাকে মামা মামা ডাকে। সে এসে তার ওই জমির বিষয়ে আমাকে বলে এবং শালিস করে দেয়ার কথা জানায়। তখন আমি জানাই, যেহেতু বিষয়টি নিয়ে আদালতে ও এ্যাসিল্যান্ড অফিসে মামলা চলছে তাই এ বিষয়ে এখন আমি কোন সিদ্ধান্ত দিতে পারি না।

আর এটি নিয়ে থানায় একবার উভয়পক্ষকে নিয়ে বসাও হয়েছিলো। এরআগে কোনদিন আসেনি বিধায়আমি তাকে চা খাওয়াতে সাধলে সে না বলে একটি বোতল নিয়ে মুখের মধ্যে বিষাক্তদ্রব্য ঢেলে দেয়। তাৎক্ষনিক তাকে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে বরিশালে পাঠানো হয়। চেয়ারম্যান বলেন, বোতলটি আমি পুলিশের কাছে হস্তান্তর করেছি।কলসকাঠী ইউনিয়ন পরিষদে এক নারীর বিষ খাওয়ার খবর শোনার পরে বিষয়টি নিয়ে খোজখবর নেয়া হচ্ছে বলে জানিয়েছেন বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিুজর রহমান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech