ছাতকে বালু উত্তোলন সমিতির নির্বাচন

  

পিএনএস, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাতক বাজারস্থ একতা বালু উত্তোলন ও সরবরাহকারী ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। শুক্রবার ট্রাফিক পয়েন্ট সংলগ্ন একটি মার্কেটে অনুষ্ঠিত প্রথম নির্বাচনে (ছাতা) প্রতীকে ৬৫ভোট পেয়ে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মো. আব্দুস সাত্তার ও (মই) প্রতীকে ৬৯ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. দেলোয়ার হোসেন।

বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্টিত নির্বাচনে অন্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি মো. সুয়েদ হোসাইন (বাই-সাইকেল) প্রতীকে ৬৩ভোট ও কোষাধ্য (গোলাপফুল) প্রতীকে ৭০ভোট পেয়ে মো. ছমরু মিয়া নির্বাচিত হয়েছেন।

এছাড়া কার্যনির্বাহী সদস্য পদে সামছু মিয়া (খেজুরগাছ) তিনি পেয়েছেন ৭৩ভোট, মো. মখলিছ মিয়া (মিনিবাস) প্রতীকে ৬৫ভোট, মো. ডালিম হোসেন (ফুটবল) প্রতীকে ৬৬ভোট, মো.সমরু মিয়া (রিক্সা) প্রতীকে ৬২ভোট, মো. শফিকুল ইসলাম (ঘোড়া) প্রতীকে ৬২ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটার ছিলেন, ১২২জন। নির্বাচনে প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন, আশীষ আচার্য্য, সহ-পিজাইটিং ছিলেন, মো.কামাল হোসেন, পোলিং অফিসার ছিলেন, গাজী আনিসুর রহমান। সার্বিক মনিটরিং ও ফলাফল ঘোষনা করেন, উপজেলা সমবায় কর্মকর্তা বিজিত রঞ্জন কর। নির্বাচন পরিচালনা কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন, ফয়সল আহমদ এবং সদস্য জয়নাল আবেদিন ও আব্দুস সাত্তার।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech