‘খালেদা জিয়া বিদেশে বসে বন্যার্তদের জন্য মায়াকান্না করছেন’

  18-08-2017 09:57PM

পিএনএস : বন্যার্ত মানুষকে ধৈর্য্য ধরা আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, "অতীতের দেশের সকল প্রাকৃতিক দুর্যোগে আওয়ামী লীগ জনগনের পাশে ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। কিন্তু বিএনপির কোন নেতাকর্মী বন্যার্তদের পাশে নেই।

তাদের নেত্রী খালেদা জিয়া বন্যা দুর্গতদের নিয়ে বিদেশী বসে শুধু মায়াকান্না করছে। " শুক্রবার দিনভর তার নির্বাচনী এলাকা কাজীপুরের বন্যাদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণকালে আয়োজিত এক সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, "স্বাধীনতার পর দীর্ঘ ২১ বছর যারা ক্ষমতায় ছিলেন, তারা শুধু জনগণের সম্পদই লুট করেননি, প্রাকৃতিক দুর্যোগে ত্রাণ বিতরণ নিয়েও তামাশাও করেছেন। বর্তমান বন্যা পরিস্থিতিতে জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি নেত্রী টুইটারে এবং নেতারা ঢাকায় বসে বক্তৃতা বিবৃতি দিয়ে যাচ্ছেন। "

মোহাম্মদ নাসিম আরও বলেন, "বিএনপি নির্বাচন ভন্ডুল করার চক্রান্তে মেতে ওঠেছে। দেশে ও বিদেশে ষড়যন্ত্র করছে। কিন্তু তাদের ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না। বিএনপি ক্ষমতায় থেকে হাওয়া ভবন সৃষ্টি করেছিল। বিএনপির আমলেই জঙ্গী উত্থান হয়েছিল। কিন্তু বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় এসে জঙ্গী দমন করেছেন। দেশকে বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। "

পৃথক পৃথক এ সমাবেশে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ কামরুল হাসান। সমাবেশে কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল, উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান বক্তব্য রাখেন।

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর ইসলাম, সিভিল সার্জন ডাঃ শেখ মোঃ মনজুর রহমান, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন এবং পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক শাহিন হাসান উপস্থিত ছিলেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন