ময়মনসিংহে গৃহবধূকে হত্যার অভিযোগ

  19-08-2017 03:22PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে তারই স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক রয়েছে।

উপজেলার মুশুল্লী ইউনিয়নের পালাহার গ্রামে এই ঘটনা ঘটে। নিহতের নাম রুবিনা আক্তার। গত শুক্রবার বিকালে নান্দাইল মডেল থানা পুলিশ পালাহার গ্রামের ঘর থেকে মরদেহ উদ্ধার করে।

জানা যায়, পালাহার গ্রামের মাসুম মিয়ার স্ত্রী রুবিনার মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে প্রতিবেশিরা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। কিন্তু ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী শামসুল হকের ছেলে মাসুম মিয়া পলাতক রয়েছে।

গৃহবধূ রুবিনা’র বাবা শাহাজাহান মিয়া অভিযোগ করেন, তার মেয়েকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। মেয়ে জামাই মাসুম আগে আরও দু’টি বিয়ে করেছিল।কিছু দিন ধরে স্ত্রীর সঙ্গে মাসুমের মনোমালিন্য চলছিল। এ মনোমালিন্য থেকেই আমার মেয়েকে হত্যা করে মরদেহ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. মোখলেছুর রহমান জানান, মরদেহ কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা নথিভুক্ত করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন