গরুচোর সন্দেহে এলাকাবাসীর গণপিটুনিতে নিহত ২

  20-08-2017 12:11AM

পিএনএস ডেস্ক: গাজীপুরের কাপাসিয়ায় গরুচোর সন্দেহে দুই যুবক এলাকাবাসীর গণপিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার দুপুরে কাপাসিয়া উপজেলার চাঁদপুর ইউনিয়নের বড়ছিট গ্রামে এ ঘটনা ঘটে। এতে গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়েছে।

এ সময় একটি কাভার্ডভ্যান ঢাকা মেট্রো ঢ-১১-৩৯৪৯ পুলিশ আটক করেছে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জের ভৈরব উপজেলার মৃত মোতালিবের ছেলে আলম (৩০) এবং কালাম (২৮)। কালামের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গুরুতর আহত কাভার্ড ভ্যান চালক ঢাকার কেরানীগঞ্জের ইসানবাড়ি গ্রামের রজব আলীর ছেলে মোকছেদ (৩৫)। তাকে গাজীপুর তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, দুপুর ২টার দিকে ওই কাভার্ড ভ্যানটি দ্রুতগতিতে চাঁদপুর-গাজীপুর সড়কের ভাকোয়াদী বাজার এলাকায় এলে স্থানীয় লোকদের সন্দেহ হয়। তখন এলাকাবাসী গাড়িটিকে আটকানোর চেষ্টা করে। কিন্ত গাড়িটি আরও বেপরোয়া গতিতে গাজীপুরের দিকে যাওয়ার চেষ্টাকালে বড়ছিট গ্রামের সুলতান মার্কেটের কাছে এলে গাড়িটি কাঁদায় আটকে যায়।

পরে গাড়িটি ফেলে চালকসহ অপর দুইজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে পাশের জঙ্গলে আশ্রয় নেয়। এলাকার লোকজন চারদিকে ঘেরাও করে তাদের গণপিটুনি দেয়।এ সময় তাদের ব্যবহৃত কাভার্ড ভ্যানটি ব্যাপক ভাংচুর এবং গাড়ি থেকে একটি গরু উদ্ধার করে।

খবর পেয়ে থানা পুলিশ গুরুতর আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের চিকিৎসক এদের মধ্যে দু’জনকে মৃত ঘোষণা করেন।

গ্রামের স্থানীয় বাসিন্দা মোশারফ হোসেন জানান, চাঁদপুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও পাবুর গ্রাম থেকে সম্প্রতি বেশ কিছু গরু চুরি যাওয়ায় এলাকার লোকজন বড় বড় সড়কগুলোতে নজরদারিতে রাখে।

কাপাসিয়া থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দু’টি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন