দুই স্কুলছাত্রীর গণধর্ষণের ভিডিও প্রকাশ করার প্রতিবাদে মানববন্ধন

  

পিএনএস ডেস্ক : পাবনার সুজানগরে দুই স্কুলছাত্রীকে গণধর্ষনের পর ইন্টারনেটে ভিডিও প্রকাশ করার ঘটনায় ৫ ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

এদিকে অষ্টম শ্রেণির দুই ছাত্রীকে ধর্ষণ ও ভিডিও চিত্র ইন্টারনেটে ছেড়ে দেওয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে তার সহপাঠিরা। তারা এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। ঘন্টাব্যাপী এই মানববন্ধনে প্রায় দুই হাজার শিক্ষার্থী ও এলাকাবাসী অংশগ্রহণ করেন। এ সময় পাবনা-সুজানগর আঞ্চলিক সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। এ সময় সড়কে যানজটের সৃষ্টি হলে পুরো পৌর এলাকা অবরুদ্ধ হয়ে পরে।

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক জানান, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. ইমরান হোসেন চৌধূরীর আদালতে নিযাতীতা দুই ছাত্রী মামলা দায়ের করলে আদালত পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নিদেশ দেয়। পরে আজ পৃথক স্থান থেকে ৫ ধর্ষককে গ্রেফতার করেন। পরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। গ্রেফতারকৃত হল- চর ভবনীপুর মাষ্টার পাড়ার হযরত আলী, আল আমিন, মিঠুন, পাংকু ও সোহেল রানা। তাদেরকে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, আমরা নির্যাতিত দুই শিক্ষার্থী ও তার পরিবারের ব্যাপক নিরাপত্তা নিয়েছি। বাকি একজন আসামিকেও গ্রেফতারে আমাদের অভিযান অব্যাহত আছে।

পিএনএস/জে এ/ মোহন


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech