শেরপুরে প্রতিপক্ষের সশস্ত্র হামলায় আহত যুবকের মৃত্যু

  22-08-2017 06:25PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় গুরুতর আহত ফিরোজ আলী (৩৮) অবশেষে মারা গেলেন। মঙ্গলবার (২২আগস্ট) বেলা ১২টার দিকে বগুড়ার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। নিহত ফিরোজ আলী উপজেলার ভবানীপুর ইউনিয়নের আটাইল গ্রামের আব্দুল খালেকের ছেলে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুজ্জোহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গেল ১৪আগস্ট ভবানীপুর ইউনিয়নের আটাইল গ্রামের হুমায়ন কবিরের বেশ কয়েকটি হাঁস ফিরোজ আলীর জমির আমন ফসল নষ্ট করে। এনিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। পরদিন ১৫আগস্ট সন্ধ্যায় উক্ত ঘটনার জেরধরে হুমায়ন কবির, দুলাল হোসেন ও জাহিদুল ইসলাম দেশীয় অস্ত্র নিয়ে ফিরোজ আলীর ওপর অতর্কিত হামলা চালায়। এমনকি লোহার রড দিয়ে পিটিয়ে তাঁর মাথা ফেটে দেয়।

পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ফিরোজ আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হয় এবং পরবর্তীতে বগুড়ার একটি ক্লিনিকে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তিনি মারা যান। পরে নিহতের লাশ ময়না তদন্তের জন্য শজিমেকে নেয়া হয়েছে। এই পুলিশ কর্মকর্তা আরও জানান, সশস্ত্র হামলার ঘটনায় গেল ১৯আগস্ট ফিরোজ আলীর ভাই সুজন মিয়া বাদি হয়ে হামলাকারী ওই তিন ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। কিন্তু ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযুক্তদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে দাবি করেন পুলিশের উপ-পরিদর্শক শামছুজ্জোহা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন