দুপচাঁচিয়ায় সুজনের নতুন কমিটি গঠন

  22-08-2017 09:30PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর নতুন কমিটি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলায় গঠন করা হয়েছে। এ উপলক্ষে দুপচাঁচিয়া সোভা সংস্থার কার্যালয়ে অধ্যক্ষ আব্দুল মজিদ এর সভাপতিতে এক আলোচনা সভা ও সুজনের বছর ব্যাপী কার্যক্রমের উপর বিস্তারিত আলোচনা করা হয়।

সভা শেষে সুজনের উপজেলা কমিটি গঠন কল্পে ২য় অধিবেশন মমতাজ বেগমের সভাপতিত্বে আলোচনা সভায় মতামতের ভিত্তিতে বিগত দিনের কমিটিকে পূনগঠন করা হয়। এতে বক্তব্য রাখেন, দুপচাঁচিয়া মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার অধ্যক্ষ আব্দুর মজিদ, সহ সভাপতি এ্যাডঃ উৎপল কুমার বাগচি, আবুল বাসার, বাবু দ্বিজেন্দ্রনাথ বসাক মন্টু, অসিম কুমার দাস, দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর স্বেচ্ছাসেবী প্রশিক্ষক ভিটিআর ও সাংবাদিক মোছাব্বর হাসান মুসা, সাংবাদিক গোলাম ফারুক, পরিমল কুমার, মমতাজ আরা বেগম প্রমুখ।

সভার শুরুতে দুপচাঁচিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সুজনের সহ-সভাপতি মরহুম আফতাবুজ্জামান এর রুহের মাগফিরাত কামনা করে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

নতুন কমিটির নের্তৃবৃন্দরা হলেন- সভাপতি অধ্যক্ষ আব্দুল মজিদ, সহ-সভাপতি এ্যাড উৎপল কুমার বাগচি, বাবু দ্বিজিন্দ্রেনাথ বসাক মন্টু, আবুল বাসার, সাধারণ সম্পাদক আনোয়ারুল আজাদ লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাব্বর হাসান মুসা ও সুদেব কুমার কুন্ড। সাংগঠনিক সম্পাদক অসিম কুমার দাস, প্রচার পরিমল কুমার। সদস্য নজরুল ইসলাম, গোলাম ফারুক, সাজ্জাদ হোসেন, মমতাজ বেগম, রওশন আরা বেগমসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন