বেনাপোল’র পুটখালি সীমান্তে মাদক ও চোরাচালান বিরোধী সুধী সমাবেশ

  22-08-2017 09:35PM

পিএনএস, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল’র পুটখালি সীমান্তের পাইমারি স্কুল মাঠে মঙ্গলবার বিকালে মাদক ও চোরাচালান বিরোধী এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বিজিবির দক্ষিন পশ্চিমাঞ্চলীয় রিজিয়ন কমান্ডার অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী তৌফিকুল ইসলাম।

২১ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল তারিকুল হাকিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি হিসেবে যশোরের অতিরিক্ত জেলা প্রশাসক মো: হোসাইন শওকত, বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন ,জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আনসার উদ্দিন,জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদফতরের উপ পরিচালক মো: নাজমুল করিম, বেনাপোল প্রেস ক্লাবের সভাপতি মহসিন মিলন, সাধারন সম্পাদক বকুল মাহবুব প্রমুখ।

সমাবেশে সুধীজনদের পক্ষে সীমান্তে মাদক ও চোরাচালান বিষয়ে করণীয় বেশ কিছু সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরলে প্রধান অতিথি বলেন, মাদক ও চোরাচালান’র সাথে স্থানীয় যে সব রাঘব বোয়ালরা জড়িত তাদের কোন ভাবেই ছাড় দেয়া হবে না। যদি কোন নীরিহ মানুষকে বিজিবি অহেতুক হয়রানি করে তার প্রমান পাওয়া গলে সেই সব সদস্যদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে।যশোরে পুলিশের ন্যায় মাদক দ্রব্য নির্মূলে বিজিবিও একশ দিনের কর্মসূচী নিয়ে জনগেনের সহযোগীতায় সীমান্ত থেকে মাদক চোরাচালানীদের নির্মুল করা হবে। এছাড়াও বিজিবি আরো কিছু নতুন পদক্ষেপ নেবেনন বলে জানান। চোরাচালান অস্ত্র মাদক পাচার রোধ সহ সীমান্তে শান্তি ফিরিয়ে আনতে সবার সহযোগিতা কামনা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন