পাইকগাছায় এক যুগ পর পোনা মার্কেট উদ্বোধন

  22-08-2017 09:49PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় নির্মাণের এক যুগপর পোনা মার্কেট উদ্বোধন করলেন খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি শেখ হারুনর রশিদ।

মঙ্গলবার দুপুরে পাইকগাছা পোনা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর সভাপতি মোঃ সাজ্জাত আলী সরদারের সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা সাবেক কমিশনার শেখ আনিছুর রহমান মুক্ত'র পরিচালনায় উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ হারুনর রশিদ এলাকার চিংড়ী ব্যবসার সাথে সংশ্লিষ্ঠদের উদ্দেশ্যে সরকারী নীতিমালা অনুসরণ করে পোনা আহরণ এবং বেকার সমস্যা সমাধান করে নিজ ও দেশকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্ভী করে তোলার আহবান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা আ.লীগ সহ-সভাপতি এএফএম মাকসুদুর রহমান, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শেখ মোহাঃ শহীদ-উল্লাহ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক অধ্যাপক নিমাই রায়, মহিলা আ.লীগ সভাপতি হালিমা ইসলাম, জেলা পরিষদ সদস্য আঃ মান্নান গাজী ও জয়ন্তী রানী সরকার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সমিরন কুমার সাধু, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ রায়, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর সভাপতি মোর্ত্তজা জামান আলমগীর রুলু, ওয়ার্ড কাউন্সিলর শেখ মাহাবুবুর রহমান, উপজেলা মহিলা আ.লীগ সভাপতি মাসুমা খাতুন, যুবলীগ সভাপতি এসএম শামসুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন পোনা সমিতির সম্পাদক মনিরুজ্জামান মনিও ব্যবসায়ী গোলাম ফারুক বুলু, গাজী মোহাম্মদ আলী, শিবপদ মন্ডল, শেখ ফজলুর রহমান, বাবুরাম মন্ডল, বিনয় মন্ডল, ইলিয়াস হোসেন ও কনেক সরকার প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল





@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন