রামপালে গৃহবধু খাদিজা ও আবেদা হত্যা মামলা সিআইডি ও পিবিআইতে হস্তান্তর

  23-08-2017 09:33PM

পিএনএস, স্টাফ রিপোর্টার, বাগেরহাট : রামপালের আলোচিত পৃথক দুটি গৃহবধু হত্যা মামলা অবশেষে সিআইডি ও পিবিআইতে হস্তান্তর করা হয়েছে।

রামপাল থানার ওসি মোঃ বেলায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। জানা গেছে, রামপালের পেড়িখালীতে প্রকাশ্য দিবালকে সাবেক স্বামীর ছুরিকাঘাতে নিহত খাদিজা হত্যা মামলা (নং-০৯, তাং-২১/০৭/১৭) এর নথি সিআইডিতে হস্তান্তরের যাবতীয় কার্যক্রম সমাপ্ত হয়েছে। মামলাটির তদন্তভার বর্তমানে সিআইডি বাগেরহাটের এসআই ফরিদুল ইসলামের উপর অর্পিত হয়েছে।

অপরদিকে রামপালের কুমলাই পালপাড়া গ্রামের গৃহবধু আবেদা বেগমকে খুন করে স্বামী কর্তৃক নিজ বাড়ির পাশের ডোবায় ফেলে দেওয়ার গটনায় ১ আগষ্ট দায়েরকৃত মামলা নং-০১ কে পিবিআইতে হস্তান্তর করা হয়েছে। বর্তমানে পিবিআই বাগেরহাটের এসআই সহিদুর রহমান মামলাটির তদন্ত কর্মকর্তা হিসাবে দায়িত্ব পালন করছেন বলে জানান। উল্লেখ্য গত ২৯ জুলাই বিকাল ৫ টায় কুমলাই পাল পাড়া গ্রামের হাবিবুর রহমানের বাড়ি সংলগ্ন ডোবা থেকে আবেদা বেগমের অর্ধ গলিত লাশ উদ্ধার করা হয়।

স্বামী হাবিবুর রহমানের সাথে পারিবারিক কলহের জের ধরে হত্যা করে তার লাশ গায়েবের চেষ্টা করা হয়েছিল বলে পুলিশের প্রাথমিক তদন্তে প্রতিয়মান হওয়ায় রামপাল থানায় ওই মামলাটি রেকর্ড হয়। অপরদিকে উপজেলার পেড়িখালী স্কুল সংলগ্ন মেইন রাস্তার উপর সাবেক স্বামী জাকির হোসেনের ছুরিকাঘাতে নৃশংসভাবে খুন হন গৃহবধু খাদিজা বেগম। এ ঘটনায় রামপাল থানায় দায়েরকৃত হত্যা মামলাটি ১৪ আগষ্ট পুলিশের তদন্ত বিভাগ (সিআইডি) বাগেরহাটে হস্তান্তর করা হয়েছে। এ হত্যা মামলা দুটির কোন আসামী এ পর্যন্ত গ্রেফতার বা আটক হয়নি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন