ঝালকাঠিতে সেই প্রধান শিক্ষিকার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে তদন্ত প্রমান

  23-08-2017 09:49PM

পিএনএস, ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি সদর উপজেলার মানপাশা শেরে বাংলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা চন্দনা হাওলাদারের বিরুদ্ধে স্কুলের অর্থ আত্মসাতের অভিযোগ তদন্তে প্রমানিত হয়েছে বলে তদন্ত প্রতিবেদনে উল্লেখ করে তদন্ত রিপোর্ট দাখিল করা হয়েছে বলে জানাগেছে । ঝালকাঠি সহকারি উপজেলা শিক্ষাকর্মকর্তার কার্যালয় (স্মারক নং ২২৪/৭, তাং ২/৮/১৭) এ তদন্ত প্রতিবেদন দাখিল করা হয়।

প্রতিবেদেন উল্লেখ করা হয়েছে, স্কুলের প্রধান শিক্ষক চন্দনা হাওলাদার স্কুলমেরামত ও সংস্করের বরাদ্দকৃত ১লাখ ৬ হাজার টাকা থেকে ব্যয় দেখান ৫২ হাজার টাকা। তাও অফিস খরর ৩২ হাজার টাকা এবং অন্যান্য ব্যয় ২০ হাজার টাকা। বাকি টাকার হিসেব দিতে পারেনি। স্কুলের সহকারী অপর শিক্ষক পুষ্প রানী দাসের যোগসাসে প্রধান শিক্ষিকা আরও নানা অপরাধ করে আসছেন।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই ২১ নং মানপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভায় বিদ্যালয়ের সংস্কার কাজের হিসেব দিতে পারিনি প্রধান শিক্ষাকা চন্দনা। পরে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য মো. মনিরুজ্জামান মনির উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে অভিযোগ দিলে তদন্তে শিক্ষিকার অর্থ আত্মসাতের বিষয়টি প্রমানিত হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন