চিরিরবন্দরে বিদ্যুৎ স্পৃটে দু’জনের মৃত্যু, আহত-১

  23-08-2017 10:16PM

পিএনএস, চিরিরবন্দর, (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রাণীরবন্দর মহিলা কলেজে সৌরবিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে দু’জনের মৃত্যু ও গুরতর আহত হয়েছে। এলাকাবাসী সুত্রে জানা গেছে, সৌরবিদ্যুৎ মিস্ত্রি জয়পুরহাট জেলার সদও উপজেলার নতুনহাট শেখপাড়া গ্রামের মৃত ইয়াছিন আলী শেখের পুত্র মো. আব্দুল খালেক (৪০), মৃত ওসমান গনির ছেলে আব্দুুল সামাদ (৪৫) রাণীরবন্দরের নশরতপুর ইউনিয়নের তেগআলী শাহ্ পাড়ায় অবস্থিত ও রাণীরবন্দর মহিলা কলেজের নাইট গার্ড নিহত হয়েছে এবং এরশাদুল হক (বাবু) (৩০) কুড়িগ্রামের সেীরবিদ্যুৎ সংযোগের সহযোগী গুরুতর আহত অবস্থায় দিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, বুধবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার গ্রামীন শহর রাণীরবন্দরের রাণীববন্দর মহিলা কলেজ মাঠে সৌর বিদ্যুতের সংযোগ স্থাপনের জন্য আব্দুল খালেক সোলার টেকনিশিয়ান খুটির উপরে উঠে ও নীচের দু’জন সোলারের খুটি ধরে ছিল। খুঁটির নীচে মাটি নরম থাকায় সোলারের খুঁটি হেলে গেলে পাশ্ববর্তী বিদ্যুত তারের উপর পড়ে সম্পূর্ন খুটি বিদ্যুতায়িত হলে বিদ্যুত স্পৃটে হয়ে ঘটনাস্থলেই টেকনিশিয়ান আ: খালেক মারা যায়। আহত অবস্থায় দু’জনকে চিকিৎসার জন্য দিমেক ও জিয়া হার্ট ফাউনন্ডশন হাসপাতালে আব্দুল সামাদ মারা যায়। বর্তমানে আহত এরশাদুল অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

এ ঘটনায় চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হারেসুল ইসলাম ঘটনাস্থলে পরিদর্শন করেছেন এবং তিনি আরো বলেন মৃত খালেকের পরিবারে খবর পাঠানে হয়েছে তাদের পরিবার থেকে লাশ নেওয়ার জন্য আসতেছে। এ ঘটনায় রাণীরবন্দরসহ এলাকী বাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন