লক্ষ্মীপুরে ভূয়া সহকারী জর্জ আটক

  24-08-2017 09:15AM


পিএনএস, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) অফিসে এসে প্রতারণা করার চেষ্টা কালে ফজিলত জাহান নীলা (৩৮) নামে এক ভূয়া নারী সহকারি জর্জকে আটক করা হয়েছে। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এর আগে বুধবার সাড়ে ৭টার দিকে সদর উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. নাজিমুন হায়দার তাকে আটক করে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে।

আটককৃত নীলা সদর উপজেলা চন্দ্রগঞ্জ থানাধীন দত্তপাড়া ইউনিয়নের করইতোলা গ্রামের (হাজী বাড়ী) মৃত- আনোয়ারুল হকের মেয়ে। সে ইতিপূর্বে তোতারখিল আয়েশা উচ্চ বিদ্যালয়ে সহকারি শিক্ষিকা ও ঢাকা মধ্য বাড্ডায় একটি কোচিং সেন্টারে কাজ করছেন বলে জানায়।

সদর উপজেলা ভূমি অফিস কার্যালয় সূত্রে জানা যায়, গত ২২ আগস্ট ‘ভূমি উন্নয়ন কর’ সংক্রান্ত বিষয়ে উপজেলা ভূমি অফিসে এসে নিজেকে পটুয়াখালীর সহকারি জর্জ পরিচয় দেন। এসময় সহকারি কমিশনার ভূমি কর্মকর্তাকে চাপ প্রয়োগ করে সুবিধা আদায়ের চেষ্টা করেন। আটককৃত নীলার কথা-বার্তা ও আচরণে সন্দেহের সৃষ্টি হয়। এক পর্যায়ে তাকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) মো. নাজমুন হায়দার সাংবাদিকদের জানান, আটককৃত নীলা ভূমি উন্নয়ন কর সংক্রান্ত বিষয়ে আমার অফিসে আসেন। এবং নিজেকে পটুয়াখালীর সহকারি জর্জ পরিচয় দিলে তার আচরণে আমার সন্দেহ হয়। পরে তাকে বুধবার অফিসে আসতে বলি। এর মধ্যে নীলার বিষয়ে খোঁজ খবর নিয়ে জানতে পারি পটুয়াখালীতে ফজিলত জাহান নীলা নামে কোন সহকারি জর্জ নেই। সে অফিসে আসলে তাকে আটক করা হয়। নীলা লিখিত বক্তব্যে দোষ স্বাীকার করায় তাকে পুলিশে সোপর্দ করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো: লোকমান হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত নীলাকে বৃহস্পতিবার সকালে আদালতের হাজির করা হবে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন