নোয়াখালীতে গ্রেপ্তারের পর কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

  24-08-2017 09:23AM


পিএনএস, নোয়াখালী: বাড়ি থেকে ধরে নেয়ার পর নোয়াখালীর বেগমগঞ্জে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা মোঃ আলম নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত দুইটার দিকে বেগমগঞ্জ উপজেলার আমনুল্লাপুর ইউনিয়নের কৃষ্ণরামপুর এলাকায় এই বন্দুকযুদ্ধ হয় বলে পুলিশ দাবি করছে।

পুলিশ বলছে, ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও বেশ কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে তারা। নিহত মো. আলম (৩২)আমনুল্লাপুরের পার্শ্ববর্তী আলাইয়াপুর ইউনিয়নের ভীপপুর গ্রামের আবুল কাসেম।

তবে আলাইয়াপুর বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসেন মানিক বলেন, নিহত আলম ইউনিয়ন যুবদলের যুগ্ম আহ্বায়ক ছিলেন। পুলিশ পরিচয়ে তাকে উঠিয়ে নেওয়া হয়েছিল।

এদিকে পুলিশ পরিচয়ে আলমকে উঠিয়ে নেওয়া হয়েছিল বলে তার পরিবার সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিল। তারা থানাও যোগাযোগ করেছিল। তখন অভিযোগ অস্বীকার করে পুলিশ।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজেদুর রহমান বলেন, আলমের বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, বিস্ফোরক দ্রব্যসহ বিভিন্ন আইনে ১০টি মামলা আছে। গত মঙ্গলবার ভোরে তাকে তার গ্রামের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে বুধবার দিবাগত রাতে অভিযানে যায় পুলিশ। আগে থেকে ওত পেতে থাকা আলমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের বন্দুকযুদ্ধের মধ্যে সহযোগীদের গুলিতে আলম ঘটনাস্থলে নিহত হন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন