সুন্দরগঞ্জে পুত্রের মারপিটে পিতার আত্মহত্যা

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : সুন্দরগঞ্জ উপজেলার পুত্রের মারপিটে মনের দুঃখে পিতা সানজু মিয়া আত্মহত্যা করেছে।

জানা গেছে, গত ১৩ই সেপ্টেম্বের (বুধবার) চন্ডিপুর ইউনিয়নের পশ্চিম সীচা গ্রামের মৃত- কাবেজ উদ্দিনের পুত্র সানজু মিয়া (৪০)’র পুত্র ইদ্রিস আলী ও ইউনুছ আলী পারিবারিক কোলহের জের ধরে পিতা সানজু মিয়াকে পাশ^বর্তী বজরা কঞ্চিবাড়ি বাজারে আকর্ষিক ভাবে মারপিট করে। পরের দিন গত বৃহস্পতিবার মনের দুঃখে সানজু মিয়া তার নিজ পশ্চিম দুয়ারি শয়ন ঘরে সবার অজান্তে দুপুর আনুমানিক ২টার সময় র্ধনার সাথে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে।

এব্যাপারে সানজু মিয়ার বড় ভাই নয়াব আলী বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি ইউডি মামলা দায়ের করে। পুলিশ ১২ ঘন্টা পর লাল উদ্ধার করে ময়ন তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। পারিবারিক সূত্রে জানা যায়, সানজু মিয়ার স্ত্রী ইছিমন ও দুই পুত্র ইদ্রিস আলী ও ইউনুছ আলীর সাথে টাকা পয়সা লেনদেন নিয়ে র্দীঘদিন থেকে বিরোধ চলে আসায় শ^শুর বাড়ি ছাপড়হাটি ইউনিয়নের দক্ষিণ মরুয়াদহ গ্রামে ইয়াছিন আলীর বাড়িতে আবস্থান করত। এরই জের ধরে পুত্রদ্বয় ও শ^শুর বাড়ির লোকজন সানজুকে মারপিট করলে সে মনের দুঃখে আত্মহত্যা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech