শেরপুরে উপজেলা পূজা উদযাপন পরিষদের যৌথসভা অনুষ্ঠিত

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের বর্ধিত সভা শুক্রবার (১৫সেপ্টেম্বর) বিকেলে অনুষ্ঠিত হয়েছে। সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে পৌরশহরের শ্রী শ্রী জগন্নাথ মন্দির প্রাঙনে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম। এছাড়া অন্যদের মধ্যে শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুজ্জোহা, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সংগ্রাম কুন্ডু, অত্র পরিষদের নেতা সুদেব চন্দ্র পাল, গোপাল বসাক, অপরেশ চন্দ্র বসাক, বিদ্যুৎ তলাপাত্র, রতন চক্রবর্তী, রঘুনাথ মুখার্জি, তপন ব্যানার্জি প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিরা আইন শৃঙখলা স্বাভাবিক রাখাসহ পূজা মণ্ডপগুলোতে সার্বক্ষণিক বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করার জন্য দাবি জানান। এদিকে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষ জানান, এবার এই উপজেলায় ৭৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। সে মোতাবেক সবধরনের প্রস্তুতি চলছে।

হিন্দু সম্প্রদায়ের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও সুন্দরভাবে পালনের জন্য সবার সহযোগিতা কামনা করেন এই পূজা উদযাপন পরিষদের নেতা। উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের সবচেয় বড় উৎসব শারদীয় দুর্গাপূজা যাতে সুষ্ঠু ও জাকজমকপূর্ণভাবে উদযাপন করতে পারেন সেজন্য স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে সবধরনের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech