এবার মাদক ব্যবসায়ীদের আতঙ্ক, বগুড়ার ওসি রাজ্জাক

  


পিএনএস, বগুড়া: মাদক ব্যবসায়ী ও সেবীদের আতঙ্কে পরিণত হয়েছেন বগুড়ার নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (ওসি) আব্দুর রাজ্জাক। আপোষহীনভাবে মাদক বিরোধী অভিযান দিনরাত সমানতালে অব্যাহত রেখেছেন তিনি।

নন্দীগ্রাম উপজেলার প্রতিটি ইউনিয়ন-ওয়ার্ডে, এমনকি প্রত্যন্ত অঞ্চলে একযোগে বিরামহীন অভিযান চালিয়ে যাচ্ছেন ওসি আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এসআই ইনামুল, এসআই আনিছুর ও এসআই আকবরসহ থানার অফিসাররা। মাদক ব্যবসায়ীরা আতঙ্কের মধ্যে পড়ে পুলিশের ভয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

শুক্রবার সন্ধ্যায় নন্দীগ্রাম উপজেলার রুপিহার বাসষ্ট্যান্ড এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবাসহ কুখ্যাত মাদক সম্রাট রফিকুলকে (৪৭) গ্রেফতার করেছে থানা পুলিশ। সে শাজাহানপুর উপজেলার খাদাস গ্রামের মৃত ওয়াহেদ আলীর ছেলে। একই অভিযানে নন্দীগ্রাম উপজেলার মুরাদপুর রাজবাড়ী গ্রামের মকবুল হোসেনের ছেলে আব্দুল মোমিনকে (২৬) গ্রেফতার করেছে।

এদিকে, পুলিশের মাদক বিরোধী তৎপরতায় থানায় এখন মাদক ব্যবসায়ী, বহনকারী ও সেবনকারীর পরিবারদের ভীড় লেগেছে। আটক স্বজনকে ছাড়িয়ে নিতে কতই না আকুতি করছে পুলিশের কাছে, কিন্তু আপোষহীন পুলিশ মামলা রুজু করছে একের পর এক। আসামী নিয়ে আদালতের যাবার প্রস্তুতির দৃশ্যই বলে দেয় এতদিন পর সত্যিই বোধ হয় থমকে গেল মাদক ব্যবসা।

থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, মাদক নির্মূলে ও মাদক ব্যবসায়ীদের যেকোন মূল্যে আইনের আওতায় আনতে জেলা পুলিশ সুপার মহোদয়ের কঠোর নির্দেশ রয়েছে।

এলাকায় স্বস্তির বাতাস বইছে দাবি করে স্থানীয়রা জানান, উপজেলায় হঠাৎ মাদক ব্যবসায়ী ও সেবীদের আনাগোনা কমে গেছে। সন্ধ্যার পর তেমন একটা চোখে পরছে না চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সেবীদের। এটা ভালো উদ্যোগ বলে মন্তব্য করেছেন এলাকাবাসী।

এ প্রসঙ্গে বগুড়া জেলা পুলিশ সুপার আসাদুজ্জামান বিপিএম জানান, প্রতিটি এলাকায় সচেতনতা বৃদ্ধি করে মাদক ব্যবসায়ীদের তথ্য দিয়ে জনসাধারণের সহযোগীতায় মাদক নির্মূল করা সম্ভব। মাদক ব্যবসায়ী যেই হোক, তাদেরকে আইনের আওতায় আনা হবে। মাদকের বিষয়ে পুলিশ বাহিনী কঠোর থেকে আরও কঠোর বলেও জানান তিনি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech