রোহিঙ্গা ইস্যুতে ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত ইসলামের বিক্ষোভ সমাবেশ

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া রোহিঙ্গা ইস্যুতে যখন গোটা বিশ্বে চাপের মুখে মায়ানমার সরকার তখনি মিয়ানমারে মুসলিম রোহিঙ্গাদের গণহত্যা বন্ধ ও পালিয়ে আসা রোহিঙ্গাদের ফিরিয়ে নেয়ার দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম।

আজ রোববার বেলা সাড়ে ১১টার দিকে শহরের লোকনাথ দিঘির ময়দান থেকে জেলা হেফাজতে ইসলামের উদ্যেগে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এতে হেফাজত ও বিভিন্ন ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও কয়েক হাজার মাদ্রাসা শিক্ষক-ছাত্র ও স্থানীয় জনতা অংশ নেন।

বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কাউতলি মোড়ের স্থানীয় সৌধ হিরন্ময় চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশ থেকে নির্বিচারে রোহিঙ্গা মুসলিম গণহত্যার ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

জেলা হেফাজতে ইসলামের সাধারন সম্পাদক মুফতি মোবারক উল্লাহর সভাপতিত্বে অনুষ্টিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া হেফাজত ইসলামের সহ সভাপতি মাওলানা সাজিদুর রহমান, জেলা হেফাজতের উপদেষ্টা আল্লামা আশেক-ই-এলাহী ইব্রাহিমী, মাওলানা আবদুল হক, মাওলানা শামছুল হক প্রমুখ।

প্রতিবাদ সভায় ব্রাহ্মণবাড়িয়া হেফাজত ইসলামের সহ সভাপতি মাওলানা সাজিদুর রহমান কর্মসূচী ঘোষনা করেন।কর্মসুচীতে আগামী বুধবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ এবং বৃহস্পতিবার সিলেট থেকে টেকনাফের উদ্দেশ্যে লংমার্চের কর্মসূচী ঘোষনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech