পাইকগাছায় শ্রী শ্রী বিশ্বকর্ম্মা ও মনসা পূজা অনুষ্ঠিত

  

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় রবিবার বিভিন্ন মন্দির ও ব্যবসা প্রতিষ্ঠানের উদ্যোগে শ্রী শ্রী বিশ্বকর্ম্মা ও মনসা পূজা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার অন্যান্য স্থানের মতো রবিবার দুপুরে পৌর সদরের কাঁকড়া সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত বিশ্বকর্ম্মা পূজায় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা মুকুন্দ বিশ্বাস, সেনেটারী ইনস্পেক্টর উদয় মন্ডল, সমিতির সভাপতি অধিবাস সানা, সম্পাদক শিবপদ নাথ, সহ-সভাপতি রনজিত কুমার মন্ডল, কোষাধ্যক্ষ ব্রজেন মন্ডল, সদস্য সদীপ সরকার, সুশীল মন্ডল, মুকুল মন্ডল, মনোজ মন্ডল, দেবব্রত সরকার, প্রসাদ মিস্ত্রী ও মিলন কর প্রমুখ।

এদিকে স্বর্ণপট্টিতে স্বর্ণ ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে এ পূজায় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রশান্ত কুমার রায়, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির লিঃ এর সভাপতি মোর্ত্তজা জামাল আলমগীর রুলু, সমিতির সভাপতি মধুরঞ্জন কর্মকার, সম্পাদক উত্তম দত্ত, কোষাধ্যক্ষ-মিলন দে, বিন্দাবন দত্ত, শংকর দত্ত, যুগোল দে, কিংকর ঘোষ, আনন্দ রায়, শ্যামসুন্দর ভদ্র, গোবিন্দ মন্ডল, মহিতোষ দত্ত, সুধাংশু দে, প্রনজয় পাইন প্রমুখ।

এছাড়া বাণিজ্যিক উপশহর কপিলমুনি স্বর্ণপট্টিতে স্বর্ণ ব্যবসায়ী সমিতির উদ্যোগে বিশ্বকর্ম্মা পূজা ও সন্ধ্যায় সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুরূপভাবে হরিঢালী, লস্কর, সোলাদানা ,গদাইপুর, লতা, দেলুটি, রাড়–লী, চাঁদখালী ও গড়ইখালী ইউনিয়নের বিভিন্ন স্থানে বিশ্বকর্ম্মা ও মনসা পূজা অনুষ্ঠিত হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech