টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে মোটর সাইকেল আরোহী নিহত

  18-09-2017 10:01PM

পিএনএস, উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : কক্সবাজার টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় অপর দুই আরোহী আহত হন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের নাম জাফর আলম (২৮)।

তিনি টেকনাফের বাহারছরা শামলাপুর নয়াপাড়া এলাকার ফজলুল হকের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার রাত ৮টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের মনখালী ব্রিজে মোটরসাইকেল নিয়ে ফিরছিলেন তিন বন্ধু। পথে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রোলিংয়ে ধাক্কা খেলে আরোহী জাফর ঘটনাস্থলেই নিহত হন। মোটরসাইকেলের চালক হ্নীলার আলী খালী এলাকার নুরুল কবিরের ছেলে নুর কামাল ও অপর আরোহী শামলাপুর নয়াপাড়া এলাকার মৃত মোহাম্মদ মিয়ার ছেলে আরিফ উল্লাহ গুরুতর আহত হয়েছেন।

এসময় ইউনিয়ন ছাত্রলীগ নেতা তাসকিন আহমদ তারেক উপস্থিত লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জেলা হাসপাতালে পাঠান। বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাশ সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, উখিয়ার মনখালী ব্রিজে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও দুইজন আহত হওয়ার ঘটনা ঘটে। মরদেহ বাহারছড়ার শামলাপুরে নিয়ে আসলে পুলিশ গিয়ে সুরুতহাল রিপোর্ট তৈরি করেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন