নরসিংদীতে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  

পিএনএস, (খন্দকার শাহিন): নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। মঙ্গলবার বিকেলে ঢাকা-সিলেট মহাসড়কের সদর উপজেলার বাসাইলে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলো, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের আমেনা খাতুন (৬০) ও রিপন মিয়া (২৮)।পুলিশ জানায়, নবীনগর থেকে প্রাইভেটকারটি ঢাকায় যাচ্ছিল। (১৯ সেপ্টেম্বর) মঙ্গলাবার বিকেলে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী সদর উপজেলার বাসাইলে পৌছলে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে ভৈরবগামী এই যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। আহত অবস্থায় প্রাইভেটকারের ৩ জনকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রাইভেটকারের চালক সোহেল মিয়া জানান, গাড়ি ওভারট্রেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন জানায়, পুলিশের নিয়মিত টহলের সময় দুর্ঘটনাটি চোখে পড়ে। ঘটনাস্থলে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৩ জন। কিন্তু ঘটনার পর যাত্রীবাহী বাসের চালক পালিয়ে গেছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech