শেরপুরে শারদীয় দুর্গাপূজা উদযাপনে উপজেলা প্রশাসনের মতবিনিময় সভা

  20-09-2017 07:24PM

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বগুড়ার শেরপুরে উপজেলা প্রশাসনের উদোগে মতবিনিময় সভা করা হয়েছে। বুধবার (২০সেপ্টেম্বর) বেলা ১১টায় উপজেলা পরিষদের সভাকক্ষে এই সভার আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে উক্ত মতবিনিময়সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব দবিবুর রহমান, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. এরফান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়া, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী আলহাজ্ব সাইফুল বারী ডাবলু, পল্লী বিদ্যুতের স্থানীয় আঞ্চলিক কার্যালয়ের উপ-মহাব্যবস্থাপক আল আমিন চৌধুরী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি নিমাই ঘোষ, সাধারণ সম্পাদক সংগ্রাম কুন্ডু, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুজিত বসাক, ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, শাহ আলম পান্না, আল আমিন প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় আসন্ন সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা জাকজমকভাবে উদযাপনে নানা বিষয় নিয়ে আলোচনা করা হয়। পাশাপাশি উৎসবমুখর পরিবেশে হিন্দু সম্প্রদায়ের মানুষ যাতে এই দুর্গাপূজা উদযাপন করতে পারেন, সেজন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবধরণের সহযোগিতার আশ্বাস দেয়া হয়।

উপজেলা প্রশাসন আয়োজিত এই মতবিনিময়সভায় বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিরা ছাড়াও জনপ্রতিনিধি, রাজনীতিবীদ, সাংবাদিক, ব্যবসায়ীসহ নানা শ্রেণীপেশার মানুষ অংশ নেন। উল্লেখ্য এবার এই উপজেলায় ৭৬টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। এরমধ্যে পৌর এলাকায় ৩৩টি এবং উপজেলা বিভিন্ন ইউনিয়নে ৪৩টি মণ্ডপে দুর্গোৎসব অনুষ্ঠিত হবে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতারা জানিয়েছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন