কক্সবাজারে বিয়ে বাড়িতে যুবককে গুলি

  21-09-2017 07:57PM

পিএনএস : কক্সবাজারের মহেশখালীতে বিয়ের মেহেদি অনুষ্ঠানে গুলি করে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের পশ্চিম সিপাহীর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সোনা মিয়া(১৯)। তিনি ছোট মহেশখালী সিপাহী পাড়ার আবদু শুক্কুরের ছেলে।এলাকাবাসী বরাত দিয়ে পুলিশ জানায়, স্থানীয় শফিউল আলমের ছেলে ওসমান গনীর আজ বৃহস্পতিবার বিয়ে উপলক্ষে বুধবার দিবাগত রাতে বাড়ির ছাদে মেহেদী অনুষ্ঠান চলছিল। রাত ১০টার দিকে হঠাৎ গুলির শব্দ শুনে লোকজন দিক বেদিক ছুটতে থাকে। এ সময় সোনা মিয়াকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত মহেশখালী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সোনামিয়া পেশায় কৃষক ছিলেন বলে জানা গেলেও কে বা কারা কেনও তাকে গুলি করেছেন তা কেউ বলে পারেননি।
এ ঘটনায় পুরো বিয়ে বাড়ি এবং এলাকায় আতংক বিরাজ করছে বলে জানা গেছে।

স্থানীয় একটি সূত্র জানায়, মেহেদি অনুষ্ঠানে গানের আসরকে কেন্দ্র করে হত্যাকাণ্ডটি ঘটেছে। তবে দুর্গম সিপাহির পাড়া ও দেভাঙ্গাপাড়ায় বেশ কিছু দাগী সন্ত্রাসীদের আস্তানা রয়েছে।

সূত্রটি দাবি করে, এসব অপরাধীরা ওপেন সিক্রেট আগ্নেয়াস্ত্র নিয়ে চলাফেরা করে।মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, থানার এসআই ইমাম হোসেন যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ঘটনার পর ওই এলাকায় পুলিশ টহল জোরদার করা হয়েছে। ঘটনা উদঘাটন ও অপরাধীদের দ্রুত গ্রেফতার করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন