পাইকগাছায় বণিক সমিতির সভাপতিকে জড়িয়ে ষড়যন্ত্র

  22-09-2017 05:50PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : খুলনার পাইকগাছায় সংবাদ সন্মেলনে গড়ইখালী বাজার বণিক সমিতির সভাপতি ও শহীদ আয়ুব ও মূসা ড্রিগ্রি কলেজের গভর্নিং বডির সদস্য যুবলীগ নেতা বাবুল হোসেন বাবু গাইনকে জড়িয়ে বিভিন্ন ষড়যন্ত্রের অভিযোগে তোলা হয়েছে। শুক্রবার গড়ইখালী বাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন সানা লিখিত বক্তব্যে উল্লেখ করেন বাবু গাইন এলাকার সুবিধাবঞ্চিত, বিপদগ্রস্ত মানুষের সাহায্য সহযোগিতা করে থাকেন যা এক শ্রেনীর মানুষ মেনে নিতে পারেনা।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে আক্তার সানা ইতিপূর্বে বিভিন্ন হয়রানী মুলক মামলায় জড়িয়ে বাবুকে অর্থনৈতিকভাবে পঙ্গু করার কথা জানিয়ে বলেন স্থানীয় ক্ষমতার দন্দ্বে ও কাকচিবুনিয়া চিংড়ি ঘেরের বিরোধে প্রতিপক্ষ জাফর মল্লিক গংরা পরিকল্পিতভাবে বাবুকে আবারোও ফাঁসানোর চেষ্টা করছে। সংবাদ সম্মেলনে বাবু গাইন সাংবাদিকদের দৃষ্টি আকর্ষন করে ও সংশ্লিষ্ঠদের হস্তক্ষেপ কামনা করে বলেন, পিতা হিসেবে নিজের সন্তান, পরিবারের সদস্য ও সমাজের কাছে একশ্রেনীর মানুষ আমাকে কথিত সন্ত্রাসী বানানোর অপকৌশলে লিপ্ত রয়েছেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মাহাবুব জোয়াদ্দার, কাশেম মোড়ল, আতারুল ইসলাম, শহিদুল সরদার, মইনুল ইসলাম মাইন সানা, শহিদুল মোড়ল, মাসুম হাওলাদার, সাবেক ইউপি সদস্য ইউনুছ মোল্লা, সবুর সরদার, আসলাম মল্লিক, সেলিম সরদার, জাহিদুল গাইন, নিয়ামত সরদার, সোবান শেখ, আজমল গাইন, রফি মোল্লা, শামিম গাইন প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন