সরাইল অরুয়াইল বাজারে আগুন, কোটি টাকার ক্ষতি

  22-09-2017 06:37PM

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার জেলা সরাইল উপজেলায় অরুয়াইল বাজারের সবচেয়ে বড় দুইটি মুদির দোকানের একটি সম্পূর্ণ এবং অন্যটির মালের গুদাম আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আজ শুক্রবার ভোর ৩টার দিকে উপজেলার অরুয়াইল মধ্য বাজারে এ ঘটনা ঘটে। পুড়া দোকানের একটির মালিক হচ্ছে বিষ্ণু পদ রায় এবং অন্যটির মালিক হচ্ছে রাজিব সাহা। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত দুই ব্যবসায়ী।

স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী জানায়, ভোর ৩টার দিকে উপজেলার অরুয়াইল বাজারের শিশু মিয়া মার্কেটের বিষ্ণুপদ রায়ের মুদির দোকানে প্রথমে আগুন লাগে। এ আগুন দ্রুত পাশের দোকানে ছড়িয়ে পড়ে। পরে এক ড্রেজার মালিক তার ড্রেজারের মেশিন দিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ২ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে বিষ্ণু পদ রায়ের পাইকারী ও খুচরা মদির দোকান এবং রাজিব সাহার মুদির দোকানের গুদাম ঘর পুড়ে ছাই হয়ে যায়।

বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয় ব্যবসায়ী ও পুড়া দুই দোকানের মালিক বিষ্ণু পদ রায় ও রাজিব সাহা।

আগুনে ক্ষতিগ্রস্ত দোকানের মালিক রাজিব সাহা বলেন," প্রায় ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে আমার। স্থানীয় লোকজন আগুন না নেভালে পুরো বাজার পুড়ে ছাই হয়ে যাওয়ার সম্ভাবনা ছিলো" ।

এ ব্যাপারে অরুয়াইল ক্যাম্প ইনচার্জ এসআই গোলাম মোস্তফা বলেন, খবর শুনে তৎক্ষণাত আমরা ঘটনাস্থলে অবস্থিত হয়।বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে মনে হচ্ছে।


পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন