নোয়াখালীতে পৃথক স্থানে কুপিয়ে দুই স্বামীকে হত্যা

  22-09-2017 09:20PM

পিএনএস : নোয়াখালীর পৃথক স্থানে দুই স্ত্রীর বিরুদ্ধে তাদের দুই স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার রাতে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে এবং আজ সন্ধ্যায় কবিরহাট উপজেলার নবগ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা ৩নং ওয়ার্ড করালিয়া এলাকায় স্ত্রী জাকিয়া বেগম রোকসানা ও তার লোকজন বৃহস্পতিবার গভীর রাতে কুপিয়ে ও পিটিয়ে তার স্বামী রহিম উল্লাহ মঞ্জুকে হত্যা করে। স্ত্রীর পরকীয়ার প্রতিবাদ করায় স্বামী মঞ্জুকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ রয়েছে। এঘটনার পর থেকে স্ত্রী ও তার লোকজন পলাতক রয়েছে।

অপরদিকে শুক্রবার সন্ধায় পারিবারিক কলহের জের ধরে কবিরহাট উপজেলার নবগ্রামে স্ত্রী আলেয়ার (৪০) স্বামী জামাল উদ্দিনের (৫০) সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে স্বামী স্ত্রীকে দা দিয়ে কোপ দেয়। পরে স্বামী জামাল উদ্দিন নিজেই নিজের গলাই ধারাল অস্ত্র চালিয়ে আত্বহত্যা করে বলে পুলিশ জানিয়েছে। তবে স্ত্রী তাকে হত্যা করেছে বলে অনেকে অভিযোগ করেছে। পুলিশ রাত সাড়ে ৮ টায় জামালের গলাকাটা লাশ উদ্ধার করে। অতিরিক্ত পুলিশ সুপার জহিরুল ইসলাম জানান, পুলিশ দু’টি ঘটনায় তদন্ত করছে। ময়নাতদন্তের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন