কুমিল্লার দেবিদ্বারে ১৪ দিনে ৪ লাশ উদ্ধার

  22-09-2017 09:46PM

পিএনএস : কুমিল্লার দেবিদ্বার উপজেলার বড়আলমপুর গোমতী নদীর খেয়াঘাট থেকে শুক্রবার ভাসমান অজ্ঞাত এক ব্যক্তির গলিত লাশ (২৮) উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ। এ নিয়ে গত দু’সপ্তাহে দেবিদ্বারের বিভিন্ন স্থান থেকে ৪টি লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ৪টি লাশের দু’টির পরিচয় মিললেও বাকী ২টি এখনো অজ্ঞাত রয়ে গেছে। তবে ওই লাশগুলোর একটিও দেবিদ্বারের নয় বলে জানিয়েছে পুলিশ।

এর আগে গত বৃহস্পতিবার সকালে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকা থেকে আজমীর হোসেন ভূইয়া শাওন (২৫) নামের এক ছাত্রলীগ নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে দেবিদ্বার থানা পুলিশ। বৃহস্পতিবার সকাল ৮টায় দেবিদ্বার থানা পুলিশ ওই লাশ উদ্ধারপূর্বক ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

দুপুরে নিহতের পিতা থানায় এসে লাশ শনাক্ত করেন। নিহত আজমীর হোসেন ভূইয়া শাওন কসবা টি.আলী কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও কসবা উপজেলার পানিয়ারুপ গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

এঘটনার দু’দিন পূর্বে গত মঙ্গলবার রাতে দেবিদ্বার পৌর এলাকার চেয়ারম্যান বাড়ির পাশের একটি ডোবা থেকে অজ্ঞাতনামা (৫৫) এক ব্যক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে গত ৯ সেপ্টেম্বর দেবিদ্বার উপজেলার গোপালনগর গ্রামের মধ্যপাড়া একটি খাল থেকে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে দেবিদ্বার থানা পুলিশ। নিহত যুবকের নাম সুমন মিয়া(৪০), তিনি মুরাদনগর উপজেলার বাঙ্গরা থানার বাইরা গ্রামের ডাঃ সৈয়দ আলীর ছেলে।

দেবিদ্বার থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, দেবিদ্বার গোমতী নদী থেকে উদ্ধার হওযা অজ্ঞাত ব্যক্তির লাশটি সম্ভবত ৩ দিনের হবে, পঁচা গন্ধ বের হচ্ছে। সাম্প্রতিক সময়ে উদ্ধার হওয়া লাশগুলোর একটিও দেবিদ্বারের নয়, ৪টি লাশের ২টির পরিচয় মিললেও বাকী ২টি লাশের পরিচয় এখনো মিলেনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন