মান্দারী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির সভা

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের ব্যবস্থাপনা কমিটির সভা রোববার সকালে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, কমিটির সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহিম।

বেসরকারী এনজিও বাপসা নিরাপদ প্রকল্প-২ এর প্রজেক্ট কো অডিনের্টর জোবেদা বেগমের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডেইলি অবজারভার পত্রিকার জেলা প্রতিনিধি মো:রবিউল ইসলাম খান, ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার কামালুর রহিম সমর, পরিবার কল্যাণ পরিদর্শিকা মমতাজ বেগম, মান্দারী সিটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হুমায়ুন কবির পাটোয়ারী, খোরশেদ আলম, ফয়ছল আহমেদ খাঁনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় চেয়ারম্যান মিজানুর রহিম বলেন, কেন্দ্রে ভেলিভারী সংখ্যা বৃদ্ধি করতে হবে। পাশাপাশি সেবার মান বাড়াতে হবে। তিনি উপস্থিত সকলকে এ ব্যাপারে সহযোগীতা করার অনুরোধ করেন। এ ছাড়া কেন্দ্রের জন্য ইতিমধ্যে তার পক্ষ থেকে একটি নলকূপ, ডেলিভারী কিট প্রদান করেন এবং সামনে বাউন্ডারী ওয়াল নির্মাণ ও ফার্নিসার সামগ্রী প্রদান করার আশ্বাস দেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech