মোরেলগঞ্জে দূর্গোৎসবের প্রস্তুতি সম্পন্ন ৭৪ টি মন্দিরের জন্য ৩৭ মে: ট: চাল বরাদ্ব

  

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : আসন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষ্যে মোরেলগঞ্জ উপজেলায় ৭৪টি পূজামন্ডপে এবারে অনুষ্ঠিত হতে যাচ্ছে শারদীয় দূর্গা উৎসব। অধিক গুরত্বপূর্ণ মন্ডপের জন্য প্রশাসনের পক্ষ থেকে নজরদারীর জন্য থাকছে পুলিশের সার্বক্ষণিক মোবাইল টিম। সরকারের পক্ষ থেকে ৭৪টি পুজামন্ডপের জন্য ৩৭ মে: ট: চাল বরাদ্ব দেয়া হয়েছে।

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় এবারে এ উপজেলায় ১টি পৌরসভা ও ১৬টি ইউনিয়নে ৭৪টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে সার্বজনীন ৭০টি ও ব্যাক্তিগত ৪টি। সার্বজনীন ৭০ টি’র মধ্যে পৌরসভায় ৪টি, তেলিগাতী ইউনিয়নে ৩টি, পঞ্চকরণ ৪টি, পুটিখালী ২টি, দৈবজ্ঞহাটী ৩টি, রামচন্দ্রপুর ৫টি, চিংড়াখালী ৭টি, হোগলাপাশা ৭টি, বনগ্রাম ১৩টি, বলইবুনিয়া ৪টি, হোগলাবুনিয়া ১টি, বহরবুনিয়া ৩টি, জিউধরা ৬টি, নিশানবাড়ীয়া ২টি, বারইখালী ৩টি, মোরেলগঞ্জ সদরে ১টি ও খাউলিয়ায় ৬টি ।

এ ক্ষেত্রে প্রশাসনের পক্ষ থেকে পূজা উদযাপন ও নিরাপত্তার জন্য নেয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। ২০ টি গুরত্বপূণর্ মন্ডপের জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে রাখা হয়েছে কড়া নজরদারি। এ ব্যাপারে অফিসার ইনচার্জ মো. রাশেদুল আলম জানান, অধিক গুরত্বপূর্ণ মন্ডপগুলির ক্ষেত্রে অতিরিক্ত পুলিশ মোতায়ন ও মোবাইল টিম সার্বক্ষণিক মাঠে থাকছে, এ ছাড়াও প্রতিনিয়ত পুজামন্ডপে সার্বক্ষনিক আনসার সদস্যরা ডিউটি পালন করবে। সরকারের পক্ষ থেকে উপজেলায় পুজামন্ডপের জন্য ৩৭ মে: ট: চাল বরাদ্ব দেয়া হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech