ক্রিকেট খেলায় ২৫ টাকা নিয়ে দ্বন্দ্বে ক্ষুরের আঘাতে আহত ২

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা বাজি ধরে ক্রিকেট খেলায় ২৫ টাকার জের ধরে ২ খেলোয়ার প্রতিপক্ষ খেলোয়ারের ক্ষুরের আঘাতে গুরুতর আহত হয়েছে। এ ঘটনা গত শনিবার উপজেলার জহুরুলের মোড় নামক স্থানে ঘটেছে। এলাকাবাসি আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দিয়েছে।

ঘটনাস্থল সূত্রে জানা গেছে, উপজেলার বেলকা ইউনিয়নের জহুরুলের মোড় নামক স্থানে স্থানীয় কিছু যুবক গত শুক্রবার বিকালে স্থানীয় উচ্চ বিদ্যালয় মাঠে ১৫০ টাকা বাজি ধরে ক্রিকেট খেলায়। খেলায় একরামুল ও শামীম গ্রুপ জয়লাভ করে। খেলার পর বাজির ১২৫ টাকা তারা বুঝে দেয়। বাকি ২৫ টাকা পরদিন দেয়া হবে বলে প্রতিশ্রুতি দেয়া হয়। টাকা পাবার আশায় শনিবার সন্ধ্যায় শামীম ও একরামুল স্কুলে মাঠে মোবাইলে গেম খেলতে থাকে।

এমন সময় পরাজিত গ্রুপের ২ সদস্য এসে তাদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে শামীম ও ও একরামুলকে ক্ষুর দিয়ে উপর্যপরি আঘাত করে পালিয়ে যায় তারা। স্থানীয় লোকজন এসময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। আহত একরামুল (১৫) ধুমাইটারী ফাজিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র ও পশ্চিম বেলকা গ্রামের গোলজার হোসেনের পুত্র এবং শামীম মিয়া (১৯) মধ্য বেলকা গ্রামের নয়া মিয়ার পুত্র।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ বিশ্বেশ্বর চন্দ্র জানান, আহত একরামুলের ১২১টা সেলাই করা হয়েছে এবং শামীম মিয়ার ১৯টি সেলাই করা হয়েছে। তিনি আরো জানান, আহতরা বর্তমানে আশঙ্কাম্ক্তু রয়েছে। শত শত দর্শক আহত খেলোয়ারদের দেখার জন্য হাসপাতালে ভিড় করছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech