ঝালকাঠিতে হোটেল থেকে অন্যের স্ত্রীর সঙ্গে পলাতক আসামি গ্রেফতার

  


পিএনএস, ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুরে মাদক ব্যবসা ও হত্যার ঘটনায় জড়িত ৩ মামলার আসামিকে নারীসহ কুয়াকাটার একটি হোটেল থেকে গ্রেফতার করেছে পুলিশ।

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজার নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার রাত ১১টার দিকে তাদেরকে আটক করে রাজাপুর থানা পুলিশের একটি টিম।

আটকরা হলেন- রাজাপুরের গালুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নাজমুল আহসান খসরু তালুকদারের ছেলে রিয়াদ তালুকদার ও পলি বেগম।

রিয়াদ তালুকদারের বাড়ি পুটিয়াখালী গ্রামে। এছাড়া পলি বেগম একই গ্রামের আলমগীর হোসেন হাওলাদারের স্ত্রী ও ৩ সন্তানের জননী।

রাজাপুর থানা পুলিশ জানায়, রোববার রাত ১১টায় পটুয়াখালী জেলার মহিপুর থানাধীন কুয়াকাটা (চৌরাস্তার মোড়) আল্লাহর দান হোটেল থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী এবং হত্যাসহ ৩ মামলার আসামি রিয়াদ তালুকদার (৪০) ও পলি বেগমকে (২৫) গ্রেফতার করা হয়।

রিয়াদ তালুকদার কুখ্যাত মাদক ব্যবসায়ী, হত্যা, সন্ত্রাসী, অপহরণ ও ধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বলে জানিয়েছে পুলিশ।

রাজাপুর থানা পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) শেখ মুনীর উল গীয়াস বলেন, রিয়াদের বিরুদ্ধে ৩টি মামলায় গ্রেফতারি পরোয়ানা, মাদক ব্যবসায়ী ও হত্যা মামলাসহ অপরাধমূলক অনেক অভিযোগ রয়েছে। পলি বেগম তার বিশ্বস্ত সহচর। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে আজ সোমবার আদালতে সোপর্দ করা হবে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech