টেকনাফে ৫ কোটি ৭০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

  26-09-2017 01:08PM

পিএনএস, কক্সবাজার: টেকনাফের সাবরাং থেকে পাঁচ কোটি সত্তর লাখ টাকার ১ লাখ ৯০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। জিন্নাহ পাড়া গেইটের দক্ষিণ পাশে এলাকা থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়।

তবে ইয়াবা পাচারকারীরা পালিয়ে যেতে সক্ষম হয়েছে। বিজিবি ২ ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল এসএম আরিফুল ইসলাম জানান, আজ একটি টহল দল জিন্নাহ পাড়া গেইটের দক্ষিণ পার্শ্বে অবস্থান নিয়ে ওঁৎ পেতে থাকে। ৪-৫ জন লোককে তিনটি বস্তা মাথায় করে আসতে দেখে টহল দল আরও কাছে আসার জন্য অপেক্ষারত থাকে।

এমতাবস্থায় ইয়াবা বহনকারীরা বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে অন্ধকারের সুযোগ নিয়ে দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাদের পিছু ধাওয়া করে। এক পর্যায়ে ইয়াবা বহনকারীরা তাদের মাথায় থাকা বস্তাগুলো ফেলে পার্শ্ববর্তী গ্রামের ভেতর পালিয়ে যায়।

পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারী কর্তৃক ফেলে যাওয়া বস্তাগুলো তল্লাশি করে ৫,৭০,০০,০০০/- (পাঁচ কোটি সত্তর লক্ষ) টাকা মূল্যমানের ১,৯০,০০০ (এক লক্ষ নব্বই হাজার) পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।


পিএনএস/আলআমীন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন