কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা

  26-09-2017 02:41PM

পিএনএস ডেস্ক : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের অলিপুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা হয়েছে। বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরে বিচার পাননি ওই কিশোরী। পরে উপজেলা নিবার্হী কর্মকতার পরামর্শে মামলা করেছেন।

মামলা সুত্রে জানা যায়, অলিপুর গ্রামের আবুল হোসেনের মেয়ে লিমা বেগম কে একই গ্রামের জয়নাল আবেদীন মিয়ার ছেলে আঃ রাজ্জাক প্রায় সময় উত্যাক্ত করত। রাজ্জাক মোবাইল ফোনে বিভিন্ন ধরনের অশ্লীল ম্যাসেজ দিত। তার এই যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে মোছাঃ লিমা বেগম মুরুব্বীদের জানাইলে আঃ রাজ্জাক ক্ষিপ্ত হয়ে উঠে।

গত ৬ই জানুয়ারী রাতে মোছা. লিমা বেগম তার ঘরে ঘুমিয়ে পরলে আ. রাজ্জাক সুযোগ বুঝে বাড়ির পাশ্ববর্তী একটি জমিতে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। তখন লিমা বেগম চিৎকার শুরু করায় পার্শ্ববতী বাড়ির লোকজন ছুটে আসলে আঃ রাজ্জাক পালিয়ে যায়।

এ ঘটনায় লিমা বেগম স্থানীয় গন্যমান্যব্যাক্তিবর্গ কে অবগত করে বিচার চাইলে মাতবররা কয়েকবার সালিশের আয়োজন করে। কিন্তু আঃ রাজ্জাক শালীসে বৈঠকে উপস্থিত হয়নি।

পরে লিমার পরিবার উপজেলা নিবার্হী কমকর্তা মোঃ মোকলেছুর রহমান কে অবগত করলে তিনি মামলা করার পরার্শ দেন। গত ২৪শে আগষ্ট মোছাঃ লিমা বেগম বাদি হয়ে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন অপরাধ দমন ট্রাইব্যুনালে একটি মামলা দায়ের করেন।

পরে আদলত মামলাটি তদন্ত করার জন্য উপজলো নিবার্হী কমকর্তাকে দায়িত্ব দিলে উপজেলা নিবার্হী কর্মকর্তা মামলটি তদন্ত করার জন্য উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলেমান মজুমদার কে দায়িত্ব দেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুলেমান মজুমদারের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন প্রেরন করা হবে।

পিএনএস/জে এ /মোহন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন