মেডিকেল অফিসার শূন্য মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

  26-09-2017 05:55PM

পিএনএস, মোরেলগঞ্জ প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৭ জন মেডিকেল অফিসার কর্মরত থাকা সত্বেও মঙ্গলবার কোন মেডিকেল অফিসারই উপস্থিত ছিলেন না।

দুপুর সাড়ে ১২ টা থেকে ২ টা পর্যন্ত স্বাস্থ্যকমপ্লেক্সে অবস্থান করে দেখা গেছে, স্বাস্থ্য কমপ্লেক্সের সকল মেডিকেল অফিসার গনের রুমে তালা ঝুলছে।

খোজ নিয়ে জানা গেছে , ৭ জন মেডিকেল অফিসারের মধ্যে ৬ জন মেডিকেল অফিসারই প্রশিক্ষণে রয়েছেন। চিকিৎসা সেবা নিতে আসা আব্দুর রশিদ (৫৫) জানালেন, তিনি দুপুর ১২ টায় এসে এমবিবিএস চিকিৎসক না পেয়ে জরুরি বিভাগে কর্মরত উপ-সহকারী মেডিকেল অফিসার মো. জিহাদুল ইসলাম এর স্বরনাপন্ন হলে তিনি ভর্তি হবার ব্যবস্থা করেন।

উপ-সহকারী মেডিকেল অফিসার মো. জিহাদুল ইসরামের কাছে ডাক্তার না থাকার বিষয় জানতে চাইলে তিনি বলেন, ডা. শাহ্জালাল স্যার ছিলেন। এ কথা শুনে ডা.শাহ্ জালালকে খুজতে বের হলে কিছু সময় পর তাকে কাধে ব্যাগ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে প্রবেশ করতে দেখা যায়। তিনি বাহিরে দাড়িয়ে এক জনের সঙ্গে কথা বলে বাসায় চলে যান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিবল্পনা অফিসার ডা. মুফতি কামাল হোসেনের সঙ্গে তার মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি। বাগেরহাট সিভিল সার্জন ডা. অরুণ চন্দ্র মন্ডল জানান, খুলনায় একটি প্রশিক্ষণের জন্য ৩ জন ডাক্তার সেখানে ছিলেন। বিষয়টি আমি দেখছি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন