শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষ : আহত ১০

  

পিএনএস, শেরপুর (বগুড়া) সংবাদদাতা : বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস ও ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারী-শিশুসহ অন্তত ১০জন আহত হয়েছেন। এরমধ্যে গুরুতর ৭জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১২অক্টোবর) বেলা সোয়া ২টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের গাড়ীদহ দশমাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- ধুনট উপজেলার মোখলেছুর রহমান, ইসমাইল হোসেন, শিশু নিহাদ, শাজাহানপুর উপজেলার আহাদ আলী, আমিনুল ইসলাম, সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার মিজানুর রহমান ও পপি খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৮-৪৮৭৫) উক্ত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা স্থানীয় ধুনট উপজেলাগামী যাত্রীবাহী বাসের (পাবনা জ-০৪-০০৬৪) মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উক্ত পরিমান ব্যক্তিরা আহত হন। তাদেরকে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে গুরুতর ৭জনকে শজিমেকে স্থানান্তর করা হয়।

এদিকে দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজনের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান বলে জানা গেছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল


 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech